• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্কুলছাত্রীকে লাঞ্ছনার অভিযোগে শিক্ষিকা বরখাস্ত


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ১২:২৩ পিএম
স্কুলছাত্রীকে লাঞ্ছনার অভিযোগে শিক্ষিকা বরখাস্ত

স্কুলড্রেস ছাড়া শ্রেণিকক্ষে আসায় হবিগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের এক ছাত্রীকে ‘লাঞ্ছিত’ করেছেন এক শিক্ষিকা। এমন অভিযোগে মৌসুমী রায় নামের এক শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত 🙈করা হয়েছে।

একই সঙ্গে ছাত্রীটিকে শিক্ষিকার এমন শাস্তি দেওয়ার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্য♋মে প্রচার করা থেকে বিরত থাকতে সবাইকে অনুরোধ জানিয়েছে প্রশাসন।

রোববার (৩১ জুলাই) রাতে হবিগঞ্জ🌳ের জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।  

জেলা প্রশাসনের ফেসবুক পেজে এ-সংক্রান্ত একটি বার্তায় বলা হয়, ছাত্রীকে লাঞ্ছিত করার খ🌠বরের গুরুত্ব বিবেচনায় হবিগঞ্জ বালিকা উচ্চবিদ্যꦑালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া খানমকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এরই মধ্যে অভিযুক্ত শিক্ষিকা মৌসুমী রায়কে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এজন্য একটি তদন্ত কমিটিও গঠন হয়েছে।

যেহেতু আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে, তাই সংবেদনশীল এ বিষয়টি নিয়ে সামাজিক য💖োগাযোগমাধ্যমে কোনো বক্তব্য দেওয়া থেকে বিরত থাকার জন্য বার্তায় অনুরোধও করা হয়েছে।

জানা গেছে, গত শনিবার (৩০ জুলাই) বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এ📖কজন ছাত্রী নির্দিষ্ট স্কুলড্রেস ছাড়া শ্রেণিকক্ষে যায়। ওই সময় সহকারী শিক্ষিকা মৌসুমী রায় মেয়েটির মৌলিক অধিকার খর্ব হয় এমন শাস্তি দেন। পরে মেয়েটির পরিবার বিষয়টি প্রধান শিক্ষককে জানালে তিনি এ বিষয়ে ব্যবস্থা নেন।

Link copied!