• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষ


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৯, ২০২২, ০৭:২৩ পিএম
পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষ
ছবি: সংগৃহীত

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য𓆉ের ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের ডাকা সমাবেশে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের 𝕴ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্যসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।

বুধবার (৯ মার্চ) বিജকেলে শহরের জেএম সেনগুপ্ত রোডের মনিরা ভবনের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় পরিস্থিতি ন♏িয়ন্ত্রণে আনতে পু‌লিশ ১০ রাউন্ড কাঁদানে গ্যাস এবং কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক💃েন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা স্বেচ্ছাসেবক দল𒁏 শহরের জেএম সেনগুপ্ত রোডে একটি ট্রাকে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। রাস্তা অবরোধ ক‌রে সমাবেশ করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। এতে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় দলের নেতাকর্মীরা🐓 পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ♕আনতে ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।

এ ঘটনায় ট্রাকটি জব্দ করেছে পুলিশ। এছাড়া অতিরিক্ত পু‌লিশ সদর সার্কেল আসিফ ম‌হিউ‌দ্দী‌নের নেতৃ‌ত্বে বিপুলসংখ্যক পু‌লিশ জেলা বিএন‌পির আহ্বায়ক শেখ ফ‌রিদ আহ‌মেদ মানি‌কের বাসভব‌নে ঢুকে তল্লা‌শি চালা🌱য়। সেখান থেকে দুজন‌কে আটক ক&zw💞nj;রে প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদের পর ছে‌ড়ে দেওয়া হয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর র‌শꩲিদ ব‌লেন, ‍“সংঘর্ষের সময় স্বেচ্ছাসেবক দ‌লের নেতাকর্মী‌দের ছে🍰াড়া ইট-পা‌ট‌কেলে সাতজন পু‌লিশ সদস্য আহত হয়েছেন।”

Link copied!