• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তুচ্ছ ঘটনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ২, ২০২২, ০৩:১৫ পিএম
তুচ্ছ ঘটনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

কুষ্টিয়ার দৌলতপুরে পারꦯিব꧒ারিক কলহের জেরে ছোট ভাইয়ের হাতে মুক্তার আলী (৫০) নামের আপন বড় ভাই খুন হয়েছেন।

বুধবার (১ জুন) রাত ১০টার♑ দিকে উপজেলার ⭕মথুরাপুরের হিসনাপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

মুক্ত🌊ার আলী উপজেলার মথুরাপুরের হ🌊িসনাপাড়া এলাকার বাসিন্দা।

দৌল🐼তপুর থানার ভারপ্রাপ্তꦡ কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্ত আনারুল ইসলাম একই এলাকার বাসিন্দা এবং নিহতের আপন ছোট ভাই।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়💛ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে গতকাল (বুধবার) রাত ১০টার দিকে মুক্তারের সঙ্গে ছোট ভাই আনারুলের স্ত্রীর ঝগড়া বাধে। এ সময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে আনারুল বাঁশ দিয়ে মুক্তারের মাথায় ও ঘাড়ে আঘাত করলে আহত ꧒হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মুক্তার।

🐓আশঙ্কাজনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১১টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম  জাবীদ হাসান বলেন, পারিবারিক কলহকে কেন্দ্র করে দুই ভাইয়ের ঝগড়া বাধ☂ে। একপর্যায়ে ছোট ভাই রাগে-ক্ষোভে বড় ভাইকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করেন। এতে তার মৃত্যু হয়।

ওসি আরও জান♔ান, জমিজমা নিয়ে বিরোধ ছিল না। পারিবারিক তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত মামলা হয়নি। অভিযুক্ত ছোট ভাই পলাতক। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!