• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৮:৩২ এএম
যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পাবনার সুজানগরে ইউনিয়ন যুবলীগ নেতা আল আমিন মিয়াকে (৩৮) কুপিয়ে ওহত্যা করা হয়েছে। 

শুক্রবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে 🐲রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে, এদিন বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রানীনগর ইউনিয়নের রানীনগর ক্লাবের সামনে ঘটনাটি ไঘটে। 

নিহত আল আমিন রানীনগর ইউনি🙈য়নের মৃত শহিদুর রহম🍸ান মিয়ার ছেলে। তিনি রানীনগর ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, “💦পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাঁকে কুপিয়ে হত্যা করা হয়েছেﷺ। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তদন্ত শেষে বিস্তারিত বলতে পারব। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”

সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ বলেন, “নিহত আল আমিন রানীনগর ইউনি🌳য়ন যুবলীগের সদস্য ছিলেন। তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।” 

ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নিতে প্র༺শ🀅াসনের প্রতি আহ্বান জানান তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকে🐭ল সাড়ে ৩টার দিকে যুবলীগ নেতা আল আমিন আত্মীয় বাড়ি থেকে দাওয়াত খেয়ে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে রানীনগর ক্লাবের সামনে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেল থেকে তাঁকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে দ্রুত ঘটনাসღ্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তাঁকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মাসুদ আলম বলেন, “সুজানগর উপজেলা পরিষ🉐দের নির𝔉্বাচনকে ঘিরে পূর্ব থেকেই ওই এলাকায় অস্থিরতা বিরাজ করছে। এরই জেরে সংঘর্ষ হয়েছে। মারা যাওয়া ব্যক্তির মাথায় গুরুতর আঘাত রয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। আমরা ঘটনা সঠিকভাবে তদন্ত করছি।”

প্রথম ধাপে গত ৯ মে সুজানগর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জয়লাভ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহা🔯ব। নির্বাচনের পর থেকে বর্তমান চেয়ারম্যান আব্দুল ওহাব ও সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সমর্থকদের মধ্যে রানীনগরে বেশ কিছুদিন ধরে অস্থিরতা বিরাজ করছে। এর আগে কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে।

Link copied!