• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে যুবদলের বিক্ষোভ


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০২:৫২ পিএম
স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে যুবদলের বিক্ষোভ

অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্🍎টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনের পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছেন যুবদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে শহরের উত্তর 🤪তেমুহনী থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহনীতে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এ সময় নেতাকর্মীরা স্বরাষ্ট্র উপদেষ্টা এম সাখাওয়াত হোসꩵেনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন। অবিলম্বে স্বরাষ্ট্র উপদেষ্টা পদত্যাগ না করলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আব্দুল আলিম হুমায়ুন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, যুগ্ম-আহ্বায়ক খালেদ মোহাম্মদ আলী কির🌄ণ, সৌরভ হোসেন বুলু, এ টি এম ফরিদ উদ্দিন, মহিউদ্দিন বিটু পাটোয়ারী, যুবদল নেতা শামছুল আহসান মামুন প্রমুখ।

সমাবেশে বক্তারা স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের পাশাপাশি হত্যা, গুম ও আয়নাঘরে আটকে🙈 রেখে বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের দায়ে꧒ সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তার করে দ্রুত বিচারের দাবি জানান।

এছাড়া বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলি ছুঁড়ে হত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে সাবেক প্রধানমন্ত্রী শেখ 🦩হাসিনাকে দায়ি করে আন্তর্জাতিকভাবে যেন শাস্তির আওতায় আনা হয় সেই দাবিও 𝓀জানান বক্তারা।

Link copied!