• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ২ জনের মরদেহ উদ্ধার


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০২:১৭ পিএম
বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ২ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্🐈টিনে যাওয়ার সময় বঙ্গোপসা𒀰গরে ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৩ জনের মধ্যে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখন পর্যন্ত একজন নিখোঁজ আছে। শুক্রবার (২৬ জুলাই) সকালে টেকনাফের সেন্টমার্টিন পশ্চিম বিচে দুইজনের মরদেহ ভেসে ওঠে।

নিহতর𓃲া হলেন🔯 সেন্টমার্টিন পশ্চিম কোনার পাড়ার মৃত আজম আলীর ছেলে মো. ফাহাদ (২৮) ও মো. ঈসমাইল (২৭)। এখনো সৈকত নামে একজন নিখোঁজ আছে।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সেন্টমার্টিন পশ্চিম বীচে দুইজনের মরদেহ ভাসমান অবস্থায় দেখা গেছে। ফাহাদ﷽ ও ঈসমাইলের স্বজনেরা পরিচয় শনাক্ত করেছে। নিখোঁজ সৈকতের সন্ধান এখনো মেলেনি। তারা সবাই সেন্টমার্টিন দ্বীপের স্থায়ী বাসিন্দা।

মুজিবুর ইসলাম আরও বলেন, বুধবার (২৪ জুলাই) বেলা আড়াইটার দিকে টেকনাফ থেকে নিত্যপণ্য ও যাত্রী নিয়ে সেন্টমার্টিন দ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরে🔥র গোলারচর মোহনায় এফবি সাদ্দাম নামের ফিশিং ট্রলারডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় ১৬ জন উদ্ধার হয়।

সেন্টমার্টিন সার্ভিস বোট মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জানান, ৬৫ দিন মাছ ধরার সরকারি নিষেধাজ্ঞার কারণে সেন্টমার্টিনের সাদ্দাম হোসেনের মালিকানাধীন এফবি সাদ্দাম টেকনাফ ঘাটে ছিল। নিষেধাজ্ঞা শেষ হও💞য়ার পর ট্রলারটি সেন্টমার্টিন দ্বীপের উদ্দেশে রওনা হয়। ট্রলারটিতে ৬ জেলের সঙ্গে ১২ জন যাত্রী ওঠে। ট্রলারটি বেলা আড়াইটার দিকে শাহপরীর দ্বীপ অতিক্রম করে বঙ্গোপসাগরের গোলারচর মোহনায় পৌঁছালে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কবলে পড়ে ডুবে যায়।

Link copied!