• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টাঙ্গাইলে পৃথক স্থানে মিলল তিনজনের মরদেহ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৬:৩১ পিএম
টাঙ্গাইলে পৃথক স্থানে মিলল তিনজনের মরদেহ

টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছ💝ে পুলিশ। রোববার (৮ সেপ্টেম্বর) সকালে ও দুপুরে উপজেলার বানিয়াপাড়া, কাশতলা ভিটিবাড়ি এবং উপজেলা সদর থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

ন𓆉িহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন উপজেলার কা﷽শতলা গ্রামের সাজ্জাদ হোসেন ইমন এবং চান্দুসি গ্রামের জুলহাস উদ্দিন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে এক বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে ম🐈রদেহটি উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় কাটাছেঁড়ার চিহ্ন রয়েছে।

এদিকে কাশ❀তলা ভিটিবাড়ি এলাকার একটি পুকুরের কচুরিপানার নিচ থেকে সাজ্জাদ হোসেন ইমন নামের এক যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

অপরদিকে দুপুর ১টার দিকে উপজেলা সদরের সাবেক এক সেনা সদস্যের বাসায় সেপটি💙ট্যাংক পরিস্কার করার সময় জুলহাস উদ্দিন নামের এক শ্রমিকের মৃত্যু হয়।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভার๊প্রাপ্ত কর্মকর্তা (ওসি) সজল খান বলেন, মরদেহ তিনটি উদ্🐷ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!