• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শ্রীলঙ্কায় বৃষ্টিতে পণ্ড বাংলাদেশ দলের ওয়ানডে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৪:২৫ পিএম
শ্রীলঙ্কায় বৃষ্টিতে পণ্ড বাংলাদেশ দলের ওয়ানডে
পানাগোডার আর্মি গ্রাউন্ডস বৃষ্টির কারণে খেলার অনুপযুক্ত হয়ে উঠে। ছবি : সংগৃহীত

বাংলাদেশে ছাত্র আন্দোলনের মুখে গত ৫ আগস্ট পদত্যাগ করেছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ড. ইউনুসের নেতৃত্বে অন্তবর্তীকালীন সরকার এখন ক্ষমতায়। এই সরকার দায়িত্ব গ্রহণের এক মাসে বাংলাদেশ ক্রিকেট ও ফুটবলে বেশ কিছু সাফল্য পেয়েছে। পাকিস্তানের মাটিতে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতেছে টাইগাররা। অনূর্ধ্ব-২০ সাফꦡ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে জাতীয় যুব ফুটবল দল। ভুটানে প্রথম আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশ জিতেছে স্বাগতিকদের বিপক্ষে। 

এর মধ্যে বাংলাদেশ নারী ‘এ’ ক্রিকেট 💧দলের সফর চলছে শ্রীলঙ্কায়। ধারণা করা হয়, তারাও অন্য দলগুলোর মতো সাফল্য পাবে। যদিও তাদের ক্রিকেট ম্যাচে বৃষ্টি বাগড়া দিয়ে🌼ছে। লঙ্কানদের বিপক্ষে বাংলাদেশ নারী ‘এ’ দলের দুই ম্যাচ ওয়ানডের প্রথমটি হওয়ার কথা ছিল রোববার। কিন্তু পানাগোডার আর্মি গ্রাউন্ডসে ম্যাচটি হতে পারেনি বৃষ্টির জন্য। 

সকাল থে🍸কে বৃষ্টি আর পরে মাঠ ভেজা থাকায় টস হয়নি। দুপুরের দিকে আনুষ্ঠানিকভাবে জানানো হয় ম্যাচটি পরিত্যক্ত হওয়ার কথা। সিরিজের পরের ওয়ানডেটি হওয়ার কথা রয়েছে মঙ্গলবার। 

এরপর হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১২ সেপ্টেম্বর প্রথম ম্যাচটি হওয়ার কথা রয়েছে✨। আগামী মাসে সংযুক্ত আরব আমিরাতে হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। টুর্নামেন্ট🌄ের প্রস্তুতি হিসেবে এই সিরিজ খেলতে শ্রীলঙ্কা গেছে বাংলাদেশ দল। যেখানে ‘এ’ দলের মধ্যে জাতীয় দলের একাধিক খেলোয়াড় রয়েছেন। বিশ্বেকাপে খেলবেন।   

Link copied!