• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফিলিস্তিনে হামলার প্রতিবাদে সালথায় বিক্ষোভ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০৭:৩৪ পিএম
ফিলিস্তিনে হামলার প্রতিবাদে সালথায় বিক্ষোভ

নিরীহ ফিলিস্তিনিদের ওপর ইসর♕াইলের বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে ফরিদপুরের সালথায় কয়েক হাজার মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শুক্রবার (২০ অক্টোবর) আসরের 🍸নামাজের পরে সালথা বাজার সংলগ্ন বাইপাস সড়ক থেকে এ বিক্ষোভ মিছিলটꦬি বের করা হয়। মিছিলটি উপজেলা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বাইপাস সড়কে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সালথা💜 উপজেলার ইসলামী ঐক্যজোটের সভাপতি💯 হাফেজ মোস্তফা কামালের নেতৃত্বে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন ফরিদপুর জেলার ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা লিয়াকত আলী, সালথা উপজেলা ইসলামী ঐক্যজোটের সিনিয়র সহসভাপতি মুফতি আবু জাফর, সহসভাপতি মাওলানা নিসার উদ্দিন, সিনিয়র যুগ্ম-সম্পাদক মুফতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী কামরুজ্জামান, মাওলানা আবুল খায়ের, মো. ইউনুস মাতুব্বর প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ফিলিস্তিনে চলমান হামলা ও সহিংসতার জন্য ইসরাইল দায়ী। অবিলম্বে এ আগ্রাসন বন্ধ করতে হবে। অবিলম্বে ফিলিস্তিনকে একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসেবে স🌄্বীকৃতি দিতে হবে। এছাড়া ইসরায়েলের সবধরনের পণ্যসামগ্রী বর্জনের দাবি তোলা হয়; একই সঙ্গে ১৭ অক্টোবর ফিলিস্তিনের হাসপাতালে হামলার দিনটিকে বাংলাদেশে মুসলিম গণহত্যা দিবস পালন করতে সরকারকে অনুরোধ করা হয়।

বক্তারা আরও বলেন, দীর্ঘদিন ধরে ইসরাইলি বাহিনী ফিলিস্তিনি জনগণের ওপর বর্বরচিত হত্যা নির্যাতন চালিয়ে আসছে। ফিলিস্তিনির মুসলিম জনগণের পক্ষে সমগ্র মুসলিম জাহানের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয় সমাবেশ থেকে। সভা শেষে মুসলিম জাহানের শান্তি কামনায় বিশে💮ষ দোয়া অনুষ্ঠিত হয🦄়।

Link copied!