• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


খুলনায় ১৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০৯:৪৭ পিএম
খুলনায় ১৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের বাছাইয়ে ১৪ জন কাউন্সিলর প্রার্থীর মಌনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এরমধ্যে সাধারণ কাউন্সিলর পদে ১২ জনের এবং সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে দুইজনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে বাছাইকালে তাদের মনোনয়নপ🗹ত্র বাতিল বলে ঘোষণা করে𓃲ন রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন।

এর আগে ৭ জন মেয়র প🥀্রার্থীর মধ্যে চারজনের মনোয়নপত্র বাতিল করা হয়। সবমিলিয়ে বাছাইয়ে ১৮ জনের মনোয়নপত🍷্র বাতিল হয়েছে। ফলে মেয়র ও কাউন্সিলর পদে মোট ১৭৭ জনের মনোয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

ম🌞নোনয়নপত্র বাতিল♏ হওয়া সংরক্ষিত আসনের দুই কাউন্সিলর প্রার্থী হলেন, সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডে একজন ও সংরক্ষিত ১০ নম্বর ওয়ার্ডের একজন।

এছাড়া সাধারণ কাউন্সিলর প্র♔ার্থীদের মধ্যে ১২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এরমধ্যে ১ নম্বর ওয়ার্ডে একজন, ৯ নম্বর ওয়ার্ডে একজন, ১১ নম্বর ওয়া🔯র্ডে একজন, ১৪ নম্বর ওয়ার্ডে একজন, ১৬ নম্বর ওয়ার্ডে ৩ জন, ১৭ নম্বর ওয়ার্ডে একজন, ১৮ নম্বর ওয়ার্ডে একজন, ২২ নম্বর ওয়ার্ডে একজন, ২৩ নম্বর ওয়ার্ডে একজন, ২৪ নম্বর ওয়ার্ডে একজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

Link copied!