• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৩:৫৪ পিএম
সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত
প্রতীকী ছবি

কুমিল্লায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে মা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন 🧔আ🅺রও একজন।

বৃহস্পতিবার (১৫ ꧅আগস্ট) দুপুরে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ থানা এলাকার মল্লিকা সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহ♉তরা হলেন মরিয়াম আক্তার (২২) ও তার ছেলে আলভি। আহত হয়েছেন মরিয়ম আক্তারের স্বামী ইয়াছিন মিয়া (২৮)। তাদের বাড়ি চৌౠদ্দগ্রাম উপজেলার আভাসপুর গ্রামে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূ🌌ঁইয়া জানান, আজ দুপুরে ইয়াছিন মিয়া তার বোনের বাড়ি সদর দক্ষিণ উপজেলার রতনপুর থেকে মোটরসাইকেল করে স্ত্রী–সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। বেলা একটার দিকে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে সদর দক্ষিণ থানা এলাকায় মল্লিকা সিএনজি পাম্পের সামনে পৌঁছালে চ🦹ট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। সড়কে ছিটকে পড়েন মরিয়াম ও তার ছেলে। ঘটনাস্থলে তার দুজন নিহত হন। স্থানীয় লোকজন ইয়াছিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সদর দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল ইসলাম জানান, মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে🗹ছে। তাই ময়নামতি হাইওয়ে থানাকে বি🐷ষয়টি জানানো হয়। হাইওয়ে পুলিশ এ বিষয়ে ব্যবস্থা নেবে।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেཧন, “পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠিয়েছি। লাশের সুরতহাল করে থানায় আনা হবে। নিহত ব্যকꦬ্তির পরিবারের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

 

Link copied!