• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বিএনপি যেসব দাবি করে, তার কোনো মূল্য নেই’


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৫:১৪ পিএম
‘বিএনপি যেসব দাবি করে, তার কোনো মূল্য নেই’

বিএনপি যেসব দাবি করে, তার কোনো মূল্য নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদꦯেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, “বিএনপি ১০ দফা দাবিতে নতুন করে রাজ꧋পথে নেমেছে। আমি স্পষ্ট করে বলে দিতে চাই, বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না। বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে সংবিধান অনুসারে নির্বাচন হবে।”

শনিবার (৪ ফেব্রুযারি) ভোলায় কাচিয়া, পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নে একাধিক পথসভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এস♍ব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপির একটি অত্যাচারী দল। বিএনপির যখন ক্ষমতায় ছিল, তারা সাধারণ মানুষ ও আওয়ামী লীগের নেতা কর্মীদের ওপর অমানবিক অত্যাচার করেছে। এমনকি তাদের অত্যাচারে মা-বোনেরা পানির মধ্যে পালিয়েও রক্ষা পায়নি। সেখান থেকে ধরে এনে নির্যাতন করা হয়েছ꧒ে।

ভোলায় পর্যপ্ত গ্যাস রয়েছে, যা সারা দেশে সরবরাহের পাশাপাশি ভোলায় শিল্প কল-কারখানা গড়ে তোলা হবে জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বলেন, “আমাদের প্রাণের দাবি ভোলা-বরিশাল ব্রিজ একদিন না একদিন হবেই। তখন এ জেলা হবে অন্যতম 💮একটি বৃহৎ অর্থনৈতিক জোন।”

এ সময় ꧙জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!