• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মুক্তিযোদ্ধারা কোনো কিছুর বিনিময়ে যুদ্ধ করেননি’


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ০৯:৩০ পিএম
‘মুক্তিযোদ্ধারা কোনো কিছুর বিনিময়ে যুদ্ধ করেননি’

মুক্তিযোদ্ধারা কোনো কিছুর বিনিময়ে য🤪ুদ্ধ করেননি বলে জানিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মন্ত্রী বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা কারও করুনায়, কোনো কিছুর বিনিময়ে যুদ্ধে অংশ নেয়নি।📖 বঙ্গবন্ধুর ডাকে বী🍃র মুক্তিযোদ্ধা পরিবার, সমাজ সবকিছু ছেড়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশ স্বাধীন করেছেন।

রোববার (২৬ মা🃏র্চ) লালমনিরহাটের আদিতমারীতে বীর মুক্তিযౠোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, এদেশের সাত কোটি বাঙ্গালীর অনুপ্রেরণায় আমাদের স্বাধীনতা এসে𒈔ছে। কিন্তু কিছু চক্র স্বাধীনতা নিয়েও ষড়যন্ত্র করে আসছে। বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশকে আবারও পাকিস্তান বানানোর চেষ্টা করেছিল কিন্তু সচেতন বাঙ্গালী তা হতে দেয়নি।

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে কথা বলতে পেরে নিজের গর্ব প্রকাশ করে মন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধা ভাইয়েরা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন। তাই সকল ষড়যন্ত্রে আবারও মুক্তিযোদ্ধা ভাইয়েরা লাফ🧜িয়ে পড়বেন। পাকিস্তানি বাহিনীর দোসরদের কোন 💞ছাড় দেওয়া হবেনা।

অনুষ্ঠানে উপজেলার আট ইউনিয়নের ৩২০ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় তাদের ফুল দিয়ে বর🍎ণ ꦿকরে ইফতার ও সম্মানী প্রদান করা হয়।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ারের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ মোল্লা, আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি🎶) রওজাতুন জান্নাত প্রমুখ।

Link copied!