• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সংরক্ষণের দায়ে জরিমানা


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২, ২০২৪, ০১:৪১ পিএম
অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সংরক্ষণের দায়ে জরিমানা

বরগুনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য সংরক্ষণ করে বিক্রিসহ বিভিন্ন অভিযোগে রুচিতা ফাস্টফুড নামের একট🀅ি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করে💃ছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে এ অভিযান পরিচালনা কর💯া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক বিপুল বিশ্বাস।

অধিদপ্তর সূত্রে জানা যায়, পণ্যের মোড়ক যথাযথভাবে ব্যবহার না করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য সংরক্ষণ করে বিক্রি করাসহ বিভিন্ন অভিযোগে বরগুনাꩲ পৌর শহরের ফাস্টফুড ও রেস্টুরেন্টগুলোতে বাজাꦰর তদারকি করে জেলার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

হোটেল মালিক সমিতির সভাপতি এবং রুচিতা ফাস্টফুডের মালিক মো. হাফেজ জাকির হ🍌োসেনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলো কথা বলতে রাজি না তিনি।

এ বিষয়ে বরগুনা জেলার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক বিপুল বিশ্বাস বলেন, নিয়মিত বাজার তদারকি কার্যক্রম পরিচালনাকালে পণ্যে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না দেওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের দায়ে রুচিতা ব্রেড এন্ড কনফেকশনারিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বারജ্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Link copied!