• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় বললেন ছাত্রলীগ নেতা


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ০৫:৫৫ পিএম
দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় বললেন ছাত্রলীগ নেতা

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমꩲিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে রাজনীতির ইতি টানলেন ছাত্রলীগ নেতা মো. আরমিন আহমেদ।

ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ায় পাকুন্দিয়াসহ সারা দেশে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। পাশাপাশি ঘোষিত হওয়া পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে ফেসবুℱকে পক্ষে-বিপক্ষে নানা কথাবার্তা চলছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ১০টা💦র দিকে দুধ দিয়ে গোসলের একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন তিনি।

পোস্টে তিনি লেখেন, “১২ বছর ছাত্রলীগ থেকে আমার অর্জন ৭ মামলার আসামি, সর্বোচ্চ গ্রাউন্ড নিয়ে গত ১ বছর পুলিশের হয়রানি। বিদায় ব𒁃েলায় পেশাগত জীবনে পঙ্গু, শূন্য পকেটে দুধ দিয়ে গোসল 💜করে রাজনীতি থেকে বিদায় নিলাম।”

আরমিন লেখেন, “ছাত্রদল থেকে আগত, বিএনপি পরিবার থেকে আগত কারও কাছে আত্মসমর্পণের চেয়ে বিদায় নেওয়া বেটার সিদ্ধান🌟্ত। রাজনীতিটা বুক দিয়ে নয়, আবেগ দিয়ে করেছি। আবেগে ভেজালের স্থান নেই।”

গত বুধবার (৫ অক্টোবর) দীর্ঘ ১২ বছর পর কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম💟্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত ১৯ সদস্যের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে আরমিন আহমেไদকে ১ নম্বর সহ-সভাপতি করা হয়।

Link copied!