• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টা


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৯:১৫ এএম
এবার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টা
বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র। ফাইল ছবি

এবার বাগেরহাটের র🌊ামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টার অভিযোগ উঠেছে। এ সময় অস্ত্রধারী ডাকাতদের হামলায় দুই আ𝔍নসার সদস্যসহ পাঁচ নিরাপত্তাকর্মী আহত হয়েছেন বলে জাানা গেছে।

বুধবার (৩ এপ্রিল) রাত সাড়ে ১১টার দ🔥িকে তাপবিদ্যুৎ কেন্দ্রের আবাসিক ভবনের গেটে এই হামলার ঘটনಌা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ-মহাব্যবস্থাপক আনোয়ারুল আজিম বলেন, রাত সাড়ে ১১টার দিকে ৫০-৬০ জনের একটি সশস্ত্র ডাকাত দল বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক ভব🐼নে প্রবেশের চেষ্টা করে। এ সময় বাধা দিলে অস্ত্রধারীরা গেটে থাকা নিরাপত্তাকর্মীদের ওপর হামলা করে। নিরাপত্তাকর্মীদের ডাক চিৎকারে আনসার সদস্যরা সেখানে গেলে ডাকাতরা তাদের ওপরও হামলা করে। তাদের হামলায় দুই আনসার সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং তিনজনকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস বলেন, “অস্ত্রধারীদের হামলায় পাঁচজন আহত হওয়ার খবর পেয়েছি। পুলিশ হামলাকারীদের শনাক্ত ও আটকে অভিযান শুরু করেছে। ঘটনাস্থলে অতির🦹িক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”

এর আগে বুধবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে বান্দরবানের থানচি বাজারে সোনালী এবং কৃষি ব্যাংকের শাখায় ডাকাতি করেছে পাহা🌊ড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা। তারা দুই ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের একটি কক্ষে বন্দি করে। এরপর সোনালী ব্যাংক থেকে নগদ ১৫ লাখ টাকা ও কৃষি ব্যাংকে গ্রাহকের আড়াই লাখ  টাকা ও বেশকিছু মোবাইল ফোন নিয়ে যায়। বিষয়টি নিরাপত্তারক্ষী ও পুলিশের নজরে এলে তারা প্রতিহতে এগিয়ে যায়। এ সময় ডাকাতরা ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যান।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি করে ভল্ট থেকে ১ কোটি ৫৯ লাখ টাকা লুট করে সন্ত্রাসীরা। এ সময় ব্যাংকের ম﷽্যানেজার ও নিরাপত্তায় থাকা ১০ পুলিশ সদস্য ও ৪ আনসার সদস্যের 𒀰অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়।

Link copied!