• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রাক ও অস্ত্রসহ ডাকাতদলের সদস্য আটক


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪, ০৬:২২ পিএম
ট্রাক ও অস্ত্রসহ ডাকাতদলের সদস্য আটক

সাতক্ষীরা-শ্যামনগর মহাসড়কের জাহাজঘাটা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাক♓াত দলের সদস্য বশির শেখকে (৩৭) আটক করেছে পুলিশ। এসময় চাপাতি, দুইটি হাসুয়া, শাবল, ও রশিসহ ডাকাতির অন্যജান্য সরঞ্জাম জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে তাকে আটক করা হয়। ডা🌃কাতির কাজে ব্যবহৃত একটি নাম্বারবিহীন ট্রাক জব্দ করা হয়।

আট🐬ক বশির শেখ খুলনা জেলার রূপসা থানার জাবুশাহ গ্রামের হোসেন আলী শেখের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবꦍুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে জানা যায় সাতক্ষীরা-শ্যামনগর মহাসড়কের জাহাজঘাটা এলাকায় কয়েকজন ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে মহাসড়কে ট্রাক দাঁড় করে ঢাকা থেকে শ্যামনগরগামী বিভিন্ন পরি🥃বহনে ডাকাতির উদ্দেশে অবস্থান করছেন।

পরে সেখানে অভিযান চালিয়ে ট্রাকের ভেতরে থাকা চাপাতি, দুইটি হাসুয়া, শাবল, রশি ও ডাকাতির অন্যান্য সরঞ্জামসহ বশির শেখকে আটক করা হয়। সেখানে থাকা ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যান। বশিরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ🦄 জানতে পারে, তারা এই ট্রাক ও দﷺেশীয় অস্ত্র ব্যবহার করে বিভিন্ন এলাকায় ডাকাতি করত।

ওসি জানান, আটক বশিরকে শ্যামনগর থানায় ডাকাতি প্রಞস্তুতি💞র মামলা করে আদালতে পাঠানো হয়েছে। পিসিপিআর যাচাই করে দেখা যায়, তার বিরুদ্ধে খুলনার বটিয়াঘাটা, রুপসাসহ বিভিন্ন থানায় ডাকাতি, দস্যুতা, চুরি, মাদকসহ ১৪ টি মামলা রয়েছে।

ডাকাত দলের অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে পুলিশের ꦍএ কর্মকর্তা জানান।

Link copied!