• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জেলা পরিষদ নির্বাচন

বরগুনায় আ.লীগের প্রার্থী জাহাঙ্গীর কবির


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ১২:২০ পিএম
বরগুনায় আ.লীগের প্রার্থী জাহাঙ্গীর কবির

বরগুনা 🍎জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন আলহাজ্ব মো. জাহাঙ্গীর কবির। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

রোববার (১১ সেপ❀্টেম্বর) সকালে সংবাদ প্রকাশকে জাহাঙ্গীর কবির বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর কবির বলেন, “শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে গণভবনে মনোনয়ন বোর্ডের সভা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়🌠।

এর আগে, আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা শনিবার বিকাল ৪টায় গণভবনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বো🔯র্ডের সভ꧃াপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভার সিদ্ধান্ত অনুযায়ী দেশের ৬১টি জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়। তবে সাতক্ষীরা ব্যতিত ৬০টিতে চেয়ারম্যান 🉐পদে দলীয় প্রার্থীর নাম জানানো 📖হয়।

জানা যায়, বরগুনা জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি থেকে শুরু করে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন জাহাঙ্গীর কবির। ইতোপূর্বে তিনি সুনামের সঙ্গে বরগুনা জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও বরগুনার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের সভাপতিসহ জেলার সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়িক, সুশিল সমাজের অভিভাবক হিসেবে 🐭ব্যপক পরিচিতি লাভ করেছেন তিনি।

Link copied!