• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গৃহবধূর তিন টুকরা লাশ উদ্ধার, স্বামী আটক


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৪, ২০২২, ০৯:০৪ পিএম
গৃহবধূর তিন টুকরা লাশ উদ্ধার, স্বামী আটক

রংপুরের পীরগাছায় নিখোঁজের তিন দিন পর মিলি আক্তার (৩৪) নামে এক গৃহবধূর ত𒉰িন টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ জুন) দুপুরে উপজেলার পারুল ইউনিয়নের কুটিয়ালপাড়ার একটি পুকুর পাড়ে পৃথক গর্তে পুঁতে রাখা অবস্থায় লাশটির টুকরাগুলো উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, সৈয়দপুর বাজারের আশা হোটেলে কাজ করতেন মিলি আক্তার। গত বুধবার রাত ১১টা দিকে হোটেল থেকে বাড়ি যাওয়ার পথে মিলি নিখোঁজ হন। এ ঘটনায় পীরগাছা থানায় সাধারণ ডায়েরি করেন মিলির বা꧂বা আরশাদ আলী। পরে খোঁজ নিতে থাকেন আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব জায়গায়। কিন্তু কোথাও মিলির সন্ধান পাওয়া যাচ্ছিল না। এরই মধ্যে শনিবার সকালে মানিক মিয়ার বাড়ির পেছনের একটি পুকুরের গর্ত থেকে লাশের টুকরা টেনে বের করে কুকুর।

বিষয়টি নজরে আসে এলাকাবাসীর। পরে পুকুর পাড়ে দেখা যায়, পৃথক তিনটি গর্তে মিলির তিন টুকরা লাশ পুঁতে🅠 রাখা হয়েছে। খবর💝 পেয়ে ঘটনাস্থলে লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় মিলি আক☂্তারের স্বামী মানিক মিয়াকে আটক করেছে✱ পুলিশ।

পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র বলেন, 🍎“নিখোঁজের তিন দিন পর পুঁতে রাখা অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী মানিক মিয়াকে আটক করা হয়েছে। মরদেহের সুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।”

Link copied!