• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রাক মৌসুম প্রস্তুতি

লিভারপুলকে বিধ্বস্ত করে ম্যানইউর বড় জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ০২:৪৪ পিএম
লিভারপুলকে বিধ্বস্ত করে ম্যানইউর বড় জয়
ছবি সংগৃহীত

আসন্ন নতুন মৌসুমের আগে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের রাজামাঙ্গালা জাতীয় স্টেডিয়ামে ম♒ুখোমুখি হয়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগের দুই সেরা ক্লাব লিভারপুল এবং ম্যানচেস্টার ইউনাইটেড। ম্য্যচে সর্বশেষ মৌসুমে প্রিমিয়ার ꦏলিগ এবং উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের রানারআপদের রীতিমত বিধ্বস্ত করে ৪-০ গোলে বড় জয় পেয়েছে নতুন কোচ এরিক টেন হাগের ম্যানইউ।

মঙ্গলবার (১২ জুলাই) রাতে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় ম্যানইউ। ১২তম মিনিটে জ্যাডন সানচো প্রথম ಌগোল করে দলকে এগিয়ে নেন। ৩০ মিনিটের মাথায় গোল দ্বিগুন করেন ফ্রেড। মাত্র ৩ মিনিটের ব্যবধানে গোলের সংখ্যা আরো একটি বাড়িয়ে ജদেন অ্যান্থোনি মার্শাল। ফলে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় টেন হাগের দল।

তবে দ্বিতীয়ার্ধে সেই ধারা অব্যাহত রাখতে পারেনি ম্যানইউ। তবুও ৭৬তম মিনিটে আরো একটি গোল আদায় করে নিতে সক্ষম হয় তারা। গোলটি করেন ফাকুন্দো পেলিস্ট্রি। এরপর আর কোনো গোল ﷽না হলে ৪-০ গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি।

ব্যাংককের এই স্টেডিয়ামে খেলা দেখার জন্য হাজির হয়েছিল ৫০ হাজারেরও বেশি দর্শক। সেই ম্যাচে নতুন কোচ এরিক টেন হাগের পথচলাটা শু𓆏রু হলো শুভ সূচনার মধ্য দিয়ে। যদিও ম্যা⛄চটি প্রস্তুতিমূলক, তবুও জয় তো জয়ই। টেন হাগের শুভ সূচনা বলতেই হয়।

Link copied!