• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জ্যোতিকে পিছনে ফেলে আইসিসির মাসসেরা হারমানপ্রীত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২, ০৩:১৬ পিএম
জ্যোতিকে পিছনে ফেলে আইসিসির মাসসেরা হারমানপ্রীত

আইসিসির মাসসেরা নারী ক্রিকেটারের মনোনয়ন পেয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি ও ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কাউর। জ্যোতিকে পিছনে ফেলে মাসের সেরা নারী ক্রিকেটার নির্বাচিত হয়েছেন হারমানপ্রীত। ছেলেদের বিভাগে সেরা🧔 নির্বাচিত হয়েছেন মোহাম্মদ রিজওয়ান।

সোমবার (১০ অক্টোবꦫর) আইসিসি এক বিবৃতিতে মাসের সেরা ক্রিকেটারের তালিকা প্রকাশ করে। বিশ্বজুড়ে কাজ করা ক্রিকেট সাংবাদিক ও সমর্থকদের ভোটে সেরা ক্রিকেটার নির্বাচন করা হয়। এরই অংশ হিসেবে এবার মাসের সেরা ক🍸্রিকেটার নির্বাচিত হয়েছেন হারমানপ্রীত কাউর ও মোহাম্মদ রিজওয়ান।

সেপ্টেম্বর মꦉাসে ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন ভারতীয় নারী দলের অধিনায়ক হারমানপ্রীত কাউর। তার ব্যাটিং ও অধিনায়কত্বে দীর্ঘ ২২ বছর পর ইংল্যান্ডের মাটিতে সিরিজ জয়ের স্বাদ পায় ভারতীয় নারী দল।

মাসের💟 সেরা ক্রিকেটার নির্বাচিত হয়ে হারমানপ্রীত বলেন, “অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হওয়া ছিল দারুণ এবং এটা জেতা চমৎকার অনুভূতি। স্মৃতি ও নিগারের সঙ্গে মনোনীত হয়ে বিজয়ী হয়ে খুবই বিনীত।”

ছেলেদের ক্রিকেটে সেরা নির্বাচিত হয়েছেন মোহাম্মদ রিজওয়ান। ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দারুণ ছন্দে ছিলেন। পুরো সিরিজে এক ম্যাচ কম খেলে ৬৩.২০ গড়ে ১৩৮.৬০ ⛦স্ট্রাইক রেটে ৩১৬ রান করেন।

Link copied!