• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউনাইটেডের প্রথম জয়ে রোনালদোর গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ১১:০০ এএম
ইউনাইটেডের প্রথম জয়ে রোনালদোর গোল

চলতি মৌসুমে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা বেশ বাজে কাটছিল। গোলের দেখা পাচ্ছিলেন না। উপরন্তু বেশ কয়েক ম্যাচ শুরুর একাদশে ইউনাইটেডের বেঞ্চেই কাটাতে হয় তাকেဣ। অবশেষে খরা কাটিয়ে গোলের দেখা পেলেন এই পর্তুগিজ🅷।

উয়েফা ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রথম ম্যাচে পেনাল্টি থেকে গোল আদায় করলেন রোনালদো। বৃহস🦄্পতিবার রাতে ইউরোপা লিগে শ൲েরিফের মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধের ২-০ গোলে ইউরোপা লিগে প্রথম জয় তুলে নিয়েছেন টেন হ্যাগের শিষ্যরা।

গত সপ্তাহে ঘরের মাঠে প্রথম ম্যাচে রিয়াল সোসিয়াদাদের বিপক্ষে হারতে হয় ইউনাইটেডকে। তবে⛄ শেরিফের বিপক্ষে ম্যাচের প্রথম থেকেই আধিপত্য ধরে খেলতে থাকে প্রিমিয়ার লিগের দলটি। তারা প্রথম গোলের দেখা পায় ম্যাচের ১৭ মিনিটে। ডি-বক্সে জেডন সানচোর উদ্দেশে দারুণ এক পাস বাড়িয়ে দেন ক্রিশ্চিয়ান এরিকসেন। গোল আদায় করতে ভুল করে𓄧ননি ২২ বছর বয়সী এই উইঙ্গার।

ম্যাচের ৩৮ মিনিটে শেরিফের ফাউলে দ্বিতীয় গোল আদায় করে ইউনাইটেড। ডি-বক্সের ভেতর ডিয়েগো দালো💝তকে পেছনে ফেলে দেন প্রতিপক্ষ দলের কেপোজো। রেফারি পেনাল্টির বাঁশি বাজাতে দেরি করেননি।

গোলের সুযোগ পেয়ে কাজে লাগাতে ভুল করেননি রোনালদো। সহজ শটে প্রতিপক্ষের গোল💯রক্ষককে পরাস্ত করেন তিনি। এটাই এই মৌসুমে রোনালদোর প্রথম গোল।

ম্যꦅাচের দ্বিতীয়ার্ধে গোলের আর কোনো💞 সুযোগ তৈরি করতে পারেনি ইউনাইটেড। ফলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

Link copied!