• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইনজুরিতে স্টয়নিস, খেলতে পারবেন না শেষ ওয়ানডে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২, ০৩:১৫ পিএম
ইনজুরিতে স্টয়নিস, খেলতে পারবেন না শেষ ওয়ানডে

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডে জিতে চ্যাপেল-হ্যাডলি ট্রফি জয় নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে হবে অধিনায়ক অ্যারন ফিঞ্চের শেষ ম্যাচ। এই ম⭕্যাচে ইনজুরির কারণে খেলতে পারবেন না অজি অলরাউন্ডার মার্কাস স্টয়নিস।

সিরিজ জয় নিশ্চিত হওয়ায় নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডের আগে অস্ট্রেলিয়ার স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে ডেভিড ওয়ার্ন🐠ারকে। মূলত কাজের চাপ কমাতেই তাকে ছুটিতে পাঠিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ওয়ার্নারকে ছুটি দেওয়ার মুহূর্তে দল থেকে বাদ পড়েছেন মার্কাস স্ট🌱য়নিস। মূলত সাইড স্ট্রেইনের চোটের কারণে তাকে ছাড়াই খেলতে নামবে ⛎দলটি। ইনজুরি থেকে মুক্ত হতে রিহ্যাব সেশন করতে ইতিমধ্যেই পার্থের উদ্দেশে রওয়ানা হয়েছেন স্টয়নিস।

স্টয়নিসের বদল💛ি হিসেবে ওয়ানডে꧙ দলে ডাক পেয়েছেন নাথান এলিস। জাতীয় দলের হয়ে তিন ওয়ানডে খেলা এই পেসার ইতিমধ্যেই স্কোয়াডে যুক্ত হয়েছেন।

ওয়ার্নারকে ছুটি দেওয়ায় মার্নাস ল্যাবুশেনকে ওপেনিংয়ে দেখা যাবে। নিউজিল্যান্ডের বিপক্ষে ওপেনিংয়ে ফিঞ্চে🌼র সঙ্গী হবেন ল্যাবুশেন।

অস্ট্রেলিয়ান অলরাউন্ডারদের ইনজুরির♚ বিষয়টি মোটেও নতুন নয়। স্টয়নিসের আছে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলতে পারছেন না মিচেল মার্শ। জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে হাঁটুর ইনজুরিতে পড়েন তিনি।

Link copied!