• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফুলহামকে হারিয়ে শিরোপার সুবাস পাচ্ছে ম্যানসিটি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৮:৪৪ পিএম
ফুলহামকে হারিয়ে শিরোপার সুবাস পাচ্ছে ম্যানসিটি
ম্যানসিটির পক্ষে একাই দুটি গোল করেন ইয়োস্কো ভার্দিওল। ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার ফু🦹টবল লিগের শিরোপার নিষ্পত্তি যদিও হবে শেষ দিনেই। তবে শনিবার বিকেলে ♏ফুলহামকে ৪-০ গোলে হারিয়ে নিজেদের কাজটা এগিয়ে রাখল পেপ গার্দিওলার দল।

৩৬ ম্যাচ শেষে ৮৫ পয়েন্ট নিয়ে টেবিলের শী🃏র্ষে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে আর্সেনাল। লিগ শেষ হতে বাকি আর দুই রাউন্ড। কোনো হোঁচট না খেলে শিরোপা ম্যানসিটির 💫ঘরেই উঠতে চলেছে।

শেষ দুই ম্যাচে ম্যানসিটির প্রতিপক্ষ টটেনহাম ও ওয়েস্ট হাম। অন্যদিকে রোববার ম্যানচেস্টার ইউনাইটেডে෴র বিপক্ষে খেলার পর আর্সেনাল শেষ ম্যাচে মুখোমুখি হবে এভারটনের। তবে এটা ঠিক যে, ম্যানসিটি কিংবা আর্সেনাল যারাই শিরোপা লাভ করুক, তা সহজে আসবে না।

ফুলহামের মাঠে শুরু থেকেই বল নিজের দখলে রাখে ম্যানসিটি। যার ফল পায় দ্রুতই। ১৩ মিনিটে কেভিন ডি ব্রুইনার সঙ্গে দারুণ বোঝাপড়ায় 🧸দলকে এগিয়ে দেন ইয়োস্🍒কো ভার্দিওল। বিরতির পর ৫৯ মিনিটে বের্নার্দো সিলভার পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন ফিল ফোডেন। 

দ্বিতীয়ার্ধে ম্যানসিটির দাপট ছিল চোখে পড়ার মতো। ৭১ মিনিটে তৃতীয় গোলে ফের অবদান রাখেন সিলভার। তার সহায়তায় এবার নিজের দ্বিতীয় গোলটির দেখা পান ভার্দিওল। ⛎ম্যাচের যোগ করা সময় পেনাল্টি থেকে শেষ গোলটি করেন হুলিয়ান আলভারেস। 

ফুলহাম🐬কে হারিয়ে লিভারপুলের শিরোপা স্বপ্ন কার্যত শেষ করে দিল ম্যানসিটি। ৩৬ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে অলরেডরা।

Link copied!