• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হালি গোল হালান্ডের, শিরোপার পথে ম্যানসিটি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৫, ২০২৪, ০৩:৩৬ পিএম
হালি গোল হালান্ডের, শিরোপার পথে ম্যানসিটি
হালান্ডের গোল, উৎসব ম্যানসিটি দলের সকলেরই। ছবি: সংগৃহীত

চলতি ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে আর্সেনালের চেয়ে মাত্র এক পয়েন্ট পিছিয়ে ম্যানচেস্টার সিটি। তাতে অবশ্য খুব বেশি দুঃশ্চিন্তা নেই ম্যানসিটি সমর্থকদের। কারণ, আর্সেনালের চেয়ে এক ম্যাচ কম খেলেছে তারা। সমান খেললে হয়ত🌺ো ২ পয়েন্ট এগিয়ে থাকতো তারা। ম্যানসিটির ৩৫ ম্যাচে ৮২ পয়েন্ট, যেখানে ৩৬ ম্যাচে ৮৩ পয়েন্ট গানারদের।

শনিবার রাতে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ৫-১ গোলে🌞 জিতেছে ম্যানসিটি। যেখানে𝓀 হ্যাটট্রিক সহ একাই চার গোল করেন দলের নরওয়েজিয়ান গোলমেশিন আরলিং হালান্ড।

চলতি মৌসুমে এটা তৃতীয় হ🐷্যাটট্রিক হালান্ডের আর ম্যানসিটির জ🌱ার্সিতে নবম।

ইত্তিহাদ স্টেডিয়ামের ম্যাচটিতে হালান্ডের করা প্রথম তিন গোলꦓের দুটিই পেনাল্টি থেকে। ১২ মিনিটে ইয়োস্কো গাভারদিওল ফাউলের শিকার হলে পেনাল্টি কাজে লাগিয়ে দলকে এগিয়ে দেন হলান্ড। ৩৫ মিনিটে রদ্রির ক্🅰রসে চমৎকার গেডে দ্বিতীয় গোল করেন তিনি।

৪৫ মিনিটে উলভস সেন্টার ব্যাক নেলসন সেমেদো হালান্ডকে বক্সের মধ্যে ফেলে দিলে ভিএআর চেকের মাধ্যমে আরেকটি পেনাল্টি পায় সিটি। যা কাজে লাগাতে ভুল হয়নি নরওয়েজিয়ান তারক💧ার। প💛্রথমার্ধিই হ্যাটট্রিক করে ফেলেন তিনি।

হলান্ড তার চতুর্থ গোলটি করেন বিরতির পর, ম্যাচের ৫৪ মিনিটে। এই গোলেই স্ট্রাইকার হালান্ডের সামর্থ্যের ছাপ ছিল সবচেয়ে বেশি। ফোডেন নিজেদের অর্ধ থেকে চমৎকার এক শটে উঁচু করে ব♎ল হলান্ডের দিকে বাড়ান। সেটি দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে দূরের পোস্ট দিয়ে জালে জড়ান হালান্ড।

গোলের নেশায় পেয়ে বসা হালান্ড পরে আরও গোল করতেন কিনা কে জানে! ৮২ মিনিটে সিটি কোচ তাকে মাঠ থেকে তুলে নেন। ৮৫ মিনিটে সিটির স্কোরলাইন ৫-১ করে দেন হুলিয়ান আলভা💛রেজ। ম্যাচে উলভসের একম꧟াত্র সান্ত্বনা হয়ে থাকে ৫৩ মিনিটে হি-চাং হোয়াংয়ের গোলটিই।

Link copied!