• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতকে হারানোর সামর্থ্য নেই বাংলাদেশের : মাঞ্জরেকার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ০৬:১৩ পিএম
ভারতকে হারানোর সামর্থ্য নেই বাংলাদেশের : মাঞ্জরেকার
সঞ্জয় মাঞ্জরেকার। ছবি : সংগৃহীত

বিশ্বকাপে প্রথ🍨ম তিন ম্যাচের তিনটিতেই জিতেছে ভারত। দলটি রয়েছে পয়েন্ট টেবিলের সবার ওপরে। দারুণ ছন্দে রয়েছে দলের সব খোলায়াড়রাই। সেই ভারতের বিপক্ষে ১৯ অক্টোবর বিশ্বকাপে নিজেদের 🐈দ্বিতীয় জয়ের খোঁজে মাঠে নামবে সাকিব আল হাসানরা। পয়েন্ট টেবিলে বাংলাদেশের অবস্থান ৭ নম্বরে।

ভারতের🅘 বি🍰পক্ষে বরাবরিই দারুণ ক্রিকেট উপহার দেয় টিম টাইগার। সর্বশেষ এশিয়া কাপেও যার প্রমাণ মিলেছে। কিন্তু ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার মনে করেন, ভারতকে হারানোর সামর্থ্যই নেই বাংলাদেশের।

দক্ষিণ আফ্রিকা বনাম নেদারল্যান্ডস ম্যাচের আগে স্টার স্পোর্টসে অনুষ্ঠানে মাঞ্জরেকার বলেন, ”সেরা ক্রিকেট💞 খেলেও ভারতকে হারাতে পারবে না বাংলাদেশ। আমার মনে হয় বাংলাদেশের স🍌েই সামর্থ্যই নেই।”

মাঞ্জরেকার বলছেন সামর্থ্য নেই কিন্তু বাংলাদেশের ব꧑িপক্ষে শেষ দেখায় এশিয়া কাপে তো হেরেছে টিম ইন্ডিয়া, হেরেছে শেষ সিরিজও ২-১এ। শেষ পাঁচ দেখায় বাংলাদেশের বিপক্ষে ভারতের জয় ২ ম্যাচে আর বাংলাদেশের ৩ ম্যাচ।  অবশ্য মাঞ্জরেকার পরিসংখ্যানের ব্যাপারটি মাথায় রেখেও তার দাবি থেকে সরে আসেননি।

ভারতের এই ধারাভাষ্যকার বলেন, “তাদের (বাংলাদেশের) সেই ভারসাম্য নেই, যেটা ভারতের আছে। ভারতের ব্যাটিং গভীরতা, পেস ব꧃োলিং, লেগ স্পিনার-সবই আছে। বাংলাদেশ তাদের সেরাটা দিয়ে চেষ্টা করতে পারে। কিন্তু আমার মনে হয়, তাদের সেরাটাও যথেষ্ট নয় ভারতকে হ🦩ারাতে।”

Link copied!