• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৬ রানের জয়ে আশা জিইয়ে রাখল বাংলাদেশ


ফারজানা ববি
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১, ১২:১৫ এএম
২৬ রানের জয়ে আশা জিইয়ে রাখল বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে ওমানের বিপক্ষে মাঠে নেমে🌟ছিল বাংলাদেশ। বাঁচা-মরার লড়া🔯ইয়ে টুর্নামেন্টে টিকে থাকতে হলে জিততেই হত বাংলাদেশকে।

স্বাগতিক ও🏅মানের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৫৩ রান তুলতে সক্ষম হয় 𝔉টাইগাররা। দলের পক্ষে মোহাম্মদ নাঈম শেখ সর্বোচ্চ ৬৪ রান যোগ করেন।

১৫৪ রান তাড়া 🐓করতে নেমে দলীয় ১৩ রানের মাথায় এলবিডব্লুর ফাঁদে পড়েন ওপꦰেনার আকিব ইলিয়াস। ব্যক্তিগত ৬ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন তিনি। আকিবের উইকেট তুলে নেন মোস্তাফিজুর রহমান। প্রথম উইকেটের পতনের পর জতিন্দর সিং ও কাশ্যপ কুমার বুঝেশুনে খেলতে থাকেন। দলীয় ৪৭ রানে ব্যক্তিগত ২১  রানে উইকেটের পেছনে ক্যাচ তুলে দেন কাশ্যপ। দ্বিতীয় উইকেটও পান মোস্তাফিজ।

দলীয় ৮১ রানে তিন নম্বর উইকেট হারায় ওমান। জিশান মাকসুদের (১২) উইকেট তুলে নেন মেহেদি হাসান। বাংলাদেশের জন্য ভীতিকর হয়ে উঠছিলেন জতিন্দর। ব্যক্তিগত ৪০ রানে লিটন দাসকে ক্𓃲যাচ তুলে দেন তিনি। ওমানের দলীয় ৯০ রানে চতুর্থ এই উইকেটটি পান সাকিব আল হাসান।

১৫.৩ ওভারে দলীয় ১০১ রানে ৫ নম্বর উইকেট হারায় ওমান। সন্দিপ গোউদের (৪) উইকেট পান মোহাম্মদ সাইফুদ্দিন। ওমানের দলীয় ಌ১০৫ রানেই পর পর আয়ান খান (৯ꦯ), নাসিম খুশিকে (৪) ফেরান সাকিব।

দলীয় ১১২ রানে কলিমুল্লাহ (৫) ও ফয়🦩েজ বাটকে (০) পরপর ফেরান মোস্তাফিজ। ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ওমানের সংগ্রহ ১২৭ রান। বাংলাদেশ জয়লাভ করে ২৬ রানে।

মোস্তাফিজুর রহমান ৪টি উইকেট পেয়েছেন। সাকিব আল হাসান তুলে নিয়েছেন ৩ উইকেট। ⛄মেহেদি হাসান ও সাইফুদ্দিন ১টি করে উইকেট লাভ করেন।

Link copied!