• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাকিবের ম্যাচ না খেলাকে দুর্ভাগ্যজনক বলছেন মাহমুদউল্লাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ০৪:১৭ পিএম
সাকিবের ম্যাচ না খেলাকে দুর্ভাগ্যজনক বলছেন মাহমুদউল্লাহ

 এবারের আইপিএলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন দুইজন। একজন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান আর অন্যজন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে সব ম্যাচেই মোস্তাফিজ খেললেও, দলে জায়গা পাচ্ছেন না সাকিব। সাকিবের দলে না থাকাতে দুর্ভাগ্যজনক বলছেন টাইগারদের ♏টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। 

কলকাতার একাদশে জায়গা না পেলেও বিশ্বকাপের জন্য মুখিয়ে আছেন সাকিব আল হাসান। দꦏেশের ক্রিকেট ভিত্তিক এক পোর্টালকে দেওয়া স্বাক্ষাতকারে ♏এমনটাই জানিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। 

রিয়াদ বলেন, &𒁃lsquo;সাকিবের বিষয়টা দুর্ভাগ্যজনক। সব ম্যাচ খেলার মত😼 যথেষ্ট সামর্থ্য তার আছে। তবে সাকিব খুব ভালোভাবেই জানে তার প্রস্তুতি কেমন হওয়া উচিৎ। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সাকিব মুখিয়ে আছে।’

সাকিব, মোস্তাফিজের আইপিএলে খেলা কাজে দিবে বাংলাদেশ দলকে। তাদের দুই জনের꧃ কাছ থেকেই সেখানকার উইকেট, কন্ডিশন সম্পর্কে আরও জানা যাবে ꦍবলে জানিয়েছেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক। 

র🌳িয়াদের মতে, ‘মোস্তাফিজ খুবই ভালো করছে। কয়েকটা ম্যাচ জেতানোর মত স্পেল করেছে। তারা দলের সঙ্গে যোগ দিলে ঐ কন্ডিশনের অভিজ্♎ঞতা আমাদের জানাবে, যা আমাদের কাজে আসবে।’

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন। বাছাইপর্ব💖 খেলে পরের রাউন্ডে যেতে হবে টাইগারদের। 

Link copied!