• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসিকে নিয়ে যা বললেন পিএসজি পরিচালক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১, ০৭:৫৫ পিএম
মেসিকে নিয়ে যা বললেন পিএসজি পরিচালক

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সর্বকালের সেরা খেলোয়াড় ও লা লিগার সর্বোচ্চ গোলদাতা প্যারিসে এসে যেন গোল করতেই ভুলে গেছেন🎃। পিএসজির হয়ে ঘরোয়া লিগে ১০ ম্যাচে মাত্র ১ গোল করেছেন মেসি। তবে গোল খরায় ভুগলেও মেসিকে নিয়ে সন্তুষ্ট পিএসজির পরিচালক লিওনার্দো। 

সম্প্রতী পৃথিবীর একমাত্র ফুটবলার হিসেবে সপ্তম বারের মতো ব্যালন ডি'অর জিতেছেন মেসি। তবে ঘরোয়া লিগে করতে পেরেছেন মাত্র একটি গোল। নতুন ক্লাবে মানিয়ে নেওয়ার একটা বিষয় থেকেই যায়, এজন্যই হয়তো মেসির পা থেকে গোলের ফোয়ারা ফোটা শুরু হয়নি। বার্সায় যেখানে নাম্বার-১০ হিসেবে খেলতেন, পিএসজিতে তা পারছেন না। কারণ পিএসজিতে নাম্বার-১০ হিসেবে খেলেন কিলিয়ান এমবাপ্পে। 

তবে চ্যাম্পিয়ন্স লিগে খুব একটা খারাপ করেননি মেসি। গ্রুপ পর্বে ৫ গো𝄹ল করেছেন। এর মধ্যে ম্যানচেস্টার সিটির বিপক্ষে তার গোলটি গ্রুপ পর্বের সেরা গোল নিꩵর্বাচিত হয়েছে। 

পিএসজিতে মেসির প্রভাব কেমন পড়েছে তার ব্যাখ্যায় পিএসজি পরিচালক বলেন, "পিএসজিতে মেসির অবদান নিয়ে কোনো সন্দেহ নেই। আপনি যদি মেসিকে নিয়ে তর্ক করেন, তাহলে আপনি ফুটবল সম্পর্কে কিছুই জানেন না। গত কয়েক মাসে সে অবিশ্বাস্য কাজ করেছে।&𒉰quot; 

দলে মেসির মতো খেলোয়াড় থাকতে পরিস্থিতি সহজেই বদলে যায়। আর বেশীরভাগ গোলেই অবদান রাখছে মেসি-এমবাপ্পে জুটি। লিওনার্দোর মতে, "পিএসজির বেশীরভাগ গোলেই ম💧েসি ও এমবাপ্পের অবদান রয়েছে। গত ২০ বছর ধরে মেসি একই লেভেলে খেলে যাচ্ছে। দলে তার পাশে অন্য খেলোয়াড় থাকলে পরিস্থিতি সহজেই বদলে যায়।"

নতুন দলের সঙ্গে মেসির খাপ খাওয়ানো নিয়ে পিএসজি পরিচালক বলেন, "সে জিনিয়াস, নিজেকে পরিস্থিতির সঙ্গে খাপ খাওয়াচ্ছে সে। আমাদের আরও যারা জিনিয়াস আছে তারাও তার পাশে খাপ খাইয়ে নিচ্ছে।"&nbs🍸p;

লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে 🍸দ্বিতীয় দলের চেয়ে ১৩ পয়েন্ট বেশী পিএসজির। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় পৌঁছেছে পিএসজি।  

Link copied!