• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নারী বিশ্বকাপ

ট্রফি পুনরুদ্ধারে আত্মপ্রত্যয়ী ইংলিশ অধিনায়ক


ফারজানা ববি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ০৭:৪৪ পিএম
ট্রফি পুনরুদ্ধারে আত্মপ্রত্যয়ী ইংলিশ অধিনায়ক
ফাইল ছবি

আইসিসির প্রকাশিত একটি কলামে ইংল্যান্ডের অধিনায়ক হিদার নাইট লিখেছেন যে কীভাবে তার দল তাদের হতাশাজনক অ্যাশেজ অভিযানকে পিছনে ফেলে এবং নিউজিল্যান্ডে তাদের আইসিসি মহিলা বিশ্বকাপ শিরোপার জন্য উন্মুখ হ🍌য়ে আছে।

নাইটের দল সম্প্রতি বহু ফরম♍্যাটের অ্যাশেজ সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ১২ꦬ-৪ ব্যবধানে হেরেছে। তবে ২০১৭ সালে ঘরের মাটিতে জিতে নেওয়া ট্রফিটি পুনরুদ্ধার করতে তারা বদ্ধপরিকর।

নাইট মনে করেন, তার দল অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের পারফরম্যান্স থেকে অনেক ইতিবাচক দিক নিতে পেরেছে। এবং নিউজিল্যান্ডে সেই শিক্ষাকে শক্তিতে পরিণত করে শক্তিশালী পারফর্ম করতে বেশ আত্😼মবিশ্ജবাসী।

নাইট বলেন, "একটি দল হিসেবে আমাদেরকে অ্যাশেজ সিরিজের পরে পুনরায় লক্ষ্য সেট করা এবং পুনরায় ফোকাস করতে হবে যা আমাদের সাথে ইতিবাচকতার সাথে যায়নি। আমরা যেভাবে সিরিজ শুরু করেছি তাতে আমি সত্যিই সন্তুষ্ট। আমরা অস্ট্রেলিয়ার সাথে পাল্লা দিয়ে গিয়েছিলাম কিন্তু দুর্ভাগ্যজনকভাবে পারফরম্যান্স ঘাটতির মুখোমুখি হয়েছি।
 
তিনি আরও যোগ করেন, "ওয়ানডে সিরিজে লড়াই করার জন্য যথেষ্ট মানসিক শক্তি ছিল না আমাদের। এটি কোনো অজুহাত নয়। আমরা সিরিজ জয়ের যোগ্য ছিলাম না। তবে আমাদের ট্রফি ধরে রাখার চেষ্টা করতে এবং আর🔴ও শক্তভাবে ফিরে আসার জন্য অ্যাশেজ সিরিজ থেকে শিক্ষা নিয়ে কাজে লাগাতে হবে।&qꦑuot;

২৮ ফেব্রুয়ারি লিংকনে বাংলাদেশের বিপক্ষে আইসিসি মহিলা বিশ্বকাপেꩲর প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড। বর্তমানে দলটি নিউজিল্যান্ডের একটি হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছে।

Link copied!