• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আত্মসমর্পণ করতে গিয়ে গ্রেপ্তার ইলিয়াস হোসেন, এরপর যা হলো...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ১২:৪৫ এএম
আত্মসমর্পণ করতে গিয়ে গ্রেপ্তার ইলিয়াস হোসেন, এরপর যা হলো...
সাংবাদিক ইলিয়াস হোসেন। ফাইল ফটো

অনলাইন অ্যাক্🗹টিভিস্ট জ🌳্যাকব মিল্টন ও তার বোন যুক্তরাষ্ট্র বিএনপি নেত্রী নিরু নীরার করা মানহানীর মামলায় আত্মসমর্পণ করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) নিউইয়র্ক সময় সকাল সাড়ে সাতটার দিকে তিনি পুলিশের কাছে আত্মসমর্꧒পণ করতে গেলে তাকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুর দেড়টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।

সম্প্রতি জ্যাকব মিল্টন ও নিরু নীরাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও বানান ইলিয়াস। যা নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা। তবে ভিডিওটিকে মানহানিকর ও ভিত্তিহীন দাবি করে মিল্টন ও নিরু ইলিয়াস হোসেনের বিরুদ্ধে সিভিল ও ক্রিমিনাল আইনে মামলা করেন। এরই𓆏 পরিপ্রেক্ষিতে ইলিয়াসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ান𒐪া জারি করেন যুক্তরাষ্ট্রের আদালত।

জানা যায়, গত ১ ফেব্রুয়ারির মধ্যে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদনের শেষ দিন ꧒ছিল ইলিয়াসের। এদিন নিউইয়র্কে পুলিশের কাছে আত্মসমর্পণ করে জামিন চান ইলিয়াস। পরে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে দায়ের হওয়🅷া মামলাগুলো জামিনযোগ্য হওয়ায় দুপুর দেড়টার দিকে ছেড়ে দেওয়া হয় তাকে।

এ বিষয়ে মামলার বাদী জ্যাকব মিল্টন সাংবাদিকদের জানান, আদালতের রায়ের মাধ্যমেই ইলিয়াসের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেবেন তিনি। ত🧸বে এই প্রতিবেদন লেখার সময় তার ইউটিউব চ্যানেলে মানহানিকর ওই ভিডিওটি পাওয়া যায়নি।

Link copied!