• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশিদের ওপর গুলির বিষয়ে যা বলল বিএসএফ


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৫৭ এএম
বাংলাদেশিদের ওপর গুলির বিষয়ে যা বলল বিএসএফ
বাংলাবান্ধা সীমান্তের ওপারে ভারতের ফুলবাড়ী আইসিপিতে বিজিবি-বিএসএফের সভা। ছবি : সংগৃহীত

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি কিশোর জয়ন্ত কুমার সিংহের (১৫) নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও কড়া প্রতিবাদ জানিয়েছে বর্ডা📖র গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশের বাংলাবান্ধা সীমান্তের ওপারে ভারতের ফুলবাড়ী আইসিপিতে বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন কমান্ডার এবং বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার কমান্ডারের সৌজন্য সাক্ষাৎ উপলক্ষে এক সভা হয়।🤡 সেখানে এই প্রতিবাদ জানানো হয়।

এ সময় বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার কমান্ডার এই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে বিএসএফ ꧒সীমান্তে কোনো বাংলাদেশি নাগরিকের ওপর গুলি চালাবে না বলে বিজিবির প্রতিনিধিদলকে আশ্বস্ত করেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে এক সংবা𝓀দ বিজ্ঞপ্তিতে বিজিꦆবির ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তর এসব তথ্য জানায়। শুক্রবার সকালে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউল হক গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

সৌজন্য সাক্ষাতে বিজিবির পক্ষে রংপুর উত্তর-পশ্চিম অঞ্চলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল মুহাম্মদ তৌহিদুর রহমানসহ বিজিবির অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় বিএসএফের পক্ষে বিএসএফ নর্থ ব🌸েঙ্গল ফ্রন্টিয়ারের আইজি (ফ্রন্টিয়ার কমান্ডার) সুরিয়া কান্ত শর্মা শিলিগুড়ি ও কিশানগঞ্জ সেক্টরের কমান্ডার এবং বিএসএফের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!