• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাজু-ঊর্মিলার বিরুদ্ধে কড়া নোটিশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৪৭ এএম
সাজু-ঊর্মিলার বিরুদ্ধে কড়া নোটিশ
সাজু-ঊর্মিলা। ছবি: কোলাজ

অভিনেতা ও উপস্থাপক সাজু খাদেম  ও ঊর্মিলা শ্রাবন্তী করের বিরুদ্ধে কড়া নোটিশ পাঠিয়েছে টেলিভিশন শিল্পীদের সবচেয🧸়ে বড় সংগঠন ‘অভিনয়শিল্পী সংঘ’।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বিপক্ষে অবস্থান নিয়ে সমালোচনার মুখে পড়েছে আওয়ামীপন্থী শিল্পীদের হোয়াটসঅ্যাপ গ্🐻রুপ ‘আলো আসবেই’। বিশেষ করে অরুণা বিশ্বাসে আক্রমণাত্মক বক্তব্য আরো বেশি সমালোচনার জন্ম দিয়েছে। ছাত্র-জনতার এই আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ‘গরম জল’ ঢালার পরামর্শ দেন এই অভিনেত্রী। এই গ্রুপটিতে বেশ সক্রিয় ছিলেন অভিনেতা সাজু খাদেম ও ঊর্মিলা শ্রাবন্তী কর। তারা অভিনয়শিল্পী সংঘের নির্বাহী কমিটিতে আছেন সাজু ও ঊর্মিলা। তাই তাদের বিরুদ্ধে শোকজ চিঠি পাঠিয়েছে অভিনয়শিল্পী সংঘ।

সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গ্রুপটিতে বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। এর মধ্যে আমাদের সংঘের নির্বহী কমিটির দুই সদস্যও স্ক্র♛িনশট শেয়ার করেন। এমনকি সাজু ছিলেন সেই গ্রুপের অ্যাডমিন। তাই তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।’

নিজেদের অবস্থান নিয়েꦏ নাসিম বলেন, ‘য𒁏েদিন শিল্পীরা বিটিভিতে গিয়েছিলেন, আমরা কয়েকজন তাদের সঙ্গে যোগ দিইনি। আমরা গিয়েছিলাম হাসপাতালে আহতদের দেখতে। তারপরও যৌক্তিক কারণ উপস্থাপিত হলে আমি পদত্যাগ করতে রাজি আছি।’

🐲‘আলো আসবেই’ গ্রুপের অ্যাডমিন ছিলেন সাবেক সংসদ সদস্য ও অভিনেতা ফেরদৌস, নায়ক রিয়াজ, অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী শামীমা তুষ্টি। আর এতে যুক্ত ছিলেন শোবিজের অনেক তারকা। এই তালিকায় আছেন জায়েদ খান, সাইমন সাদিক, অভিনেত্রী সুজাতা, অরুণা বিশ্বাস, নিপুণ, শমী কায়সার, আজিজুল হাকিম, রোকেয়া প্রাচী, তানভীন সুইটি, হৃদি হক, আশনা হাবিব ভাবনা, জ্যোতিকা জ্যোতি, সোহানা সাবা, চন্দন রেজা, সংগীতশিল্পী শুভ্র দেব, নির্মাতা মুশফিকুর রহমান গুলজার, এস এ হক অলিক, খোরশেদ আলম খসরুসহ অনেকে। 

Link copied!