• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টেকনাফের ইউএনওকে ওএসডি করার নির্দেশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০৩:২১ পিএম
টেকনাফের ইউএনওকে ওএসডি করার নির্দেশ

কক্সবাজারের 🌃স্থানীয় এক সাং♔বাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ করার ঘটনায় টেকনাফের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরুকে ওএসডি করতে নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (২৫ জুলাই🌠) দুপুরে সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে এ তথ♛্য জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

এর আগে, সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে গালাগালি করায় মোহাম্মদ কায়সার খসরুকে শোকজ করে জেলা প্রশাস𓃲ন।

রোববার (২৪ জুলাই) জেলা প্রশাসকের কার্যালয় থেকে শোকজ নোটিশ ইউএনও কꦐা🅺য়সার খসরুর কাছে পাঠানো হয়।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের জেলা প্রশা🍷সক মো. মামুনুর রশীদ জানান, শোকজ নোটিশে একজন সাংবাদিকের সঙ্গে কেন অশালীন ও কুরুচিপূর্ণ আচরণ করা হয়েছে, তা জানতে চাওয়া হয়েছে।

গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে একটি জাতীয় অনলাইন নিউজ পোর্টালে একটি সংবাদ প্রকাশিত হয়।

বৃহস𝓀্পতিবার🍬 (২১ জুলাই) রাত পৌনে ১০টার দিকে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তার অফিশিয়াল নম্বর থেকে ফোন করেন ওই নিউজ পোর্টালের কক্সবাজার প্রতিনিধি সাইদুল ফরহাদকে গালমন্দ করেন।

পরে শুক্রবার (২২ জুলাই) দুপুরে হিলডাউন সার্কিট হাউসে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের উদ্যোগে কক্সবাজার প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কায়সার খসরু ঢাকা পোস্টের কক্সবাজার জেলা প্রতিনিধির কাছে অকথ্য ভাষা ব্যবহারের জন্য দুঃখ প্রকাশ 🥂করে ক্ষমা চান। পরে হাইকোর্টের নজরে এলে টেকনাফ ইউএনওর বিষয়ে কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা জানতে চাওয়া হয়।

Link copied!