• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কলেজছাত্রীকে আটকে গণধর্ষণ, প্রধান অভিযুক্ত আটক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ১১:২৭ এএম
কলেজছাত্রীকে আটকে গণধর্ষণ, প্রধান অভিযুক্ত আটক

রাজধানীর লালবাগ এলাকা থেকে এক কলেজছাত্রীকে তুলে নিয়ে চার দিন আটকে রেখে গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মনির হোসেন শুভকে আটক করেছে র‍্যাব🧸।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর লালবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়। এক ক্ষুদে বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন র&z﷽wj;্যাবের লিগ্যাল অ🃏্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান। 

এ র‌্যাব কর্মকর্তা বলেন, “ভোরে লালব🎉াগ এলাকায় অভিযান চালিয়ে এক কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মনির হোসেন শুভকে আটক করা হয়েছে। এ বিষয়ে দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়🍎া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।”

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গণধর♎্ষণের শিকার ওই কলেজছাত্রীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢা⛎মেক) হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক ভিকটিমকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছেন। 

ওই কলেজছাত্রী গণমাধ্যমকে বলেন, “আমি একাদশ শ্রেণির ছাত্রী। গত শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বাসা থেকে বের হই। লালবাগের ১০ নম্বর গলিতে পৌঁছালে শুভ ও আলামিন🐷 নামের দুজন আমাকে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে আমাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করে তারা। গত চার দিন ধরেই তারা আমার ওপর নির্যাতন চালায়।&rdqu🌌o;

Link copied!