• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০৮:৩৭ পিএম
‘একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়’

গুজব ছড়িয়ে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায় বলে মন্তব্য করেꦛছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামꦍাল।

রোববার (২৪ জুলাই) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে বাংলাদেশ ൩পুলিশ অডিটোরিয়ামে ‘ইসলামের দৃষ্টিতে উগ্রবাদ ও সন্ত্রাসবাদ’ নামের বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “যারা বাংলাদেশকে অকা💛র্যকর দেশে পরিণত করতে চায়, মাঝে মাঝে তারা দুই-একটি ঘটনা ঘটানোর প্রচেষ্টা চালিয়ে যায়। আমরা খুব কঠোরভাবে সেগুলোকে মোকাবিলা করছি। আমাদের দেশে উগ্রবাদ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদের কোনো স্থান নেই।”

বাংলাদেশের মানুষ ধর্মান্ধ নয় উল্লেখ করে আসাদুজ্জামান খাঁন বলেন, “আমাদের দেশের মানুষ ধর্মান্ধ নয⛎়, ধর্মভীরু। এখানে যে যার মতো নিজ ধর্ম পালন করছে। কে হিন্দু, কে বৌদ্ধ, খ্রিষ্টান এটা নিয়ে আমাদের মধ্যে কোনো প্রশ্ন নাই। তাই দেশে সম্প্রীতি রক্ষায় সকলকে এক হয়ে কাজ করতে হবে।”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “ফেসবুকে কোনো ঘট♊না ছড়িয়ে পড়লে তার সত্যতা যাচাই না করেই আপনারা কোনো ঘটনা ঘটানোর চেষ্টা করবেন না। সবারই এটা ভাবতে হবে যেন কোনো নিরীহ ব্যক্তি অ্যাফেক্টে𒀰ড না হয়। যে দোষী ব্যক্তি, তাকে ধরিয়ে দেয়ার চেষ্টা করুন। আইন অনুযায়ী তার বিচার হবে।”

‘ইসলামের দৃষ্টিতে উগ্রবাদ ও সন্ত্রাসবাদ’ বইটির পৃষ্ঠপোষকতা করেছে বাংলাদেশ পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ🌸)। এতে ইসলামের আলোকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে ব্যাখ্যা করা ൩হয়েছে।

Link copied!