• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফ্ল্যাট থেকে নারীর রক্তাক্ত লাশ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০২:৩৩ পিএম
ফ্ল্যাট থেকে নারীর রক্তাক্ত লাশ উদ্ধার
লিপিকা জুলিয়ানা গোমেজ

রাজধানীর পুরান ঢাকার ধোলাইখালের ঋষিকেশ দাস লেনের একটি বাসা থেকে এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (সেপ্টেম্বর) বিকেলে লিপিকা ♌জুলিয়ানা গোমেজ (৫৫) নামের এই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি রাজধানীর ন🌞টর ডেম কলেজের অফিস সহকারী ছিলেন।

পুলিশ বলছে, লিপিকার মাথায় ধারালো অস্ত্রের আঘাত দেখা গ﷽েছে। ধারণা করা হচ্ছে, তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে হত্যাকারী পালিয়ে গেছে।

পুলিশ সূত্র জানায়, ঋষিকেশ দাস লেনের একটি পাঁচতলা বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাটে একা ভাড়া থাকতেন লিপিকা। ২০ বছর আগে মাহবুবুল আলম নামের এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়েছিল। পরে দুজনের বিবাহবিচ্ছেদ হয়। লিপিকার কোনো সন্🦂তানসন্ততি নেই। লিপিকার বাড়ি ঢাকা জেলার দোহার উপজেলায়। সেখানে তার বৃদ্ধা মা থাকেন। তার একমাত্র ভাই থাকেন বিদেশে।

সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত 🌱কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বৃহস্পতিবার বলেন, বুধবার বিকেলে জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন আসে। ফোন পেয়ে🐠 সূত্রাপুর থানার পুলিশ বাড়িটিতে যায়। ফ্ল্যাটের একটি কক্ষের খাটের ওপর লিপিকার রক্তাক্ত লাশ পাওয়া যায়। তার মাথার বাঁ পাশে ধারালো অস্ত্রের কোপের আঘাত দেখা যায়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।

Link copied!