• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাদিক অ্যাগ্রোর ছাগলটি এখন কোথায়?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০১:৩০ পিএম
সাদিক অ্যাগ্রোর ছাগলটি এখন কোথায়?
সেই ছাগলটির সঙ্গে সেলফি তুলছেন কৌতুহলীরা। ছবি: সংবাদ প্রকাশ

ছাগলকাণ্ডে আলোচিত সাদিক অ্যাগ্রো ফার্মে উচ্ছেদ অভিযান শুরু করেছে ঢাকা উত্তর 🌳সিটি করপোরেশন (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত। রাজধানীর মোহাম্মদপুরের সেই ফার্মের বিদ্🎃যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে খামারের পশ্চিম অংশে অফিস ভাঙার মাধ্যমে অভিযান শুরু করা হয়।

তবে আগের দিনেই ঘোষণা দেওয়া হয়েছিল সাদিক অ্যাগ্রোতে অভিযানে। সে𒀰ই খবর পেয়ে বুধবার (২৬ জুন) দিনগত রাতেই ফার্ম থেকে বেশ কিছু গরু সরিয়ে নেওয়া হয়েছে। শুধু তাই নয়, প্রতিষ্ঠানটির খাল ও সড়কের জায়গায় অবৈধভাবে দখল করে রাখা অস্থায়ী কিছু স্থাপনাও তারা সরিয়ে নিয়েছে।

তবে এখন প্রশ্ন আগের রাতে বেশ কিছু গরু সরিয়ে ন꧟িলেও ১৫ লাখ টাকার সেই ছাগলটি সরিয়ে নেওয়া হয়নি। উচ্ছেদ শুরুর পরই সরিয়ে নেওয়া হয়েছে সেই ছ🍸াগলটি। উচ্ছেদ অভিযানের সময় বিভিন্ন গণমাধ্যমের লাইভেও দেখা গেছে ছাগলটিকে। তবে পরে সেই ছাগলটি কোথায় রাখা হয়েছে তা নিয়ে কৌতুহল দেখা দিয়েছে।

সংশ্লিষ্টরা বলছেন, উচ্ছেদ শুরুর পর সাদিক অ্যাগ্রো থেকে সেই ছাগলটি বের করে আনা হয়েছে। পাশের একটি ফাঁকা জায়গায় রাখা হয়েཧছে। ছাগলটি দেখতে কৌতুহলীরা সেখানে ভিড় করেন। অনেকে ছাগলটিকে নিয়ে সেফলি তোলেন। তবে  সেই ছাগলটির সঙ্গে অন্যান্য ✱ছাগল ও দুম্বাও বের করে আনা হয়েছে।

ডিএনসিসির সম্পত্তি বিভাগ সূত𝓀্র বলছে, খামার থেকে কিছু গরু বের করা হয়নি। খামারের যে অংশে গরু রাখা হয়েছে, সে জায়গা খালের সীমানায় পড়েনি।

 

Link copied!