• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রেনের ভাড়া বাড়ানোর বিষয়ে যা বললেন রেলমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৮:৪১ পিএম
ট্রেনের ভাড়া বাড়ানোর বিষয়ে যা বললেন রেলমন্ত্রী
ট্রেন। ছবি : সংগৃহীত

ঈদের আগে কোনোভাবেই ট্রেনের ভাড়া বাড়বে না, এমনকি নিকট ভবিষ্যতেও ট্র🔥েনের ভ🔯াড়া বাড়বে না বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম।

ঈদের আগে আগামী ১ এপ্রিল থেকে রেলওয়ের ভাড়া বাড়ছে বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পরিপ্রেক্ষিতে রোববওার (১৭ মার্চ) গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

জিল্লুল হাকিম বলেন, “তিনি (বাংলাদেশ রেলওয়ের ভারপ্রাপ্ত মহাপরিচালক সরদার শাহাদাত আলী) সিদ্ধান্ত দেওয়ার মালিক না কি? আমি বলছি, এখন ভাꦬড়া বাড়বে না। কখনো বাড়ানোর প্রয়োজন হলে আপনাদের (সাংবাদি꧙কদের) সঙ্গে আলাপ করে পরিস্থিতি ব্যাখ্যা করে সাধারণ মানুষকে জানান দিয়ে তারপর আমরা চিন্তা করব। এ নিয়ে দ্বিধাদ্বন্দ্বের কোনো কারণ নেই।”

এর আগে, রেলওয়ের ভারপ্রাপ্ত মহাপরিচালক সরদার শাহাদাত আলীকে উদ্ধৃত করে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়। এতে বলা হয়, ট্রেনে রেয়াতি সুবিধা প্রত্যাহার করে ভাড়ার🥂 হার সমন্বয় করা হবে। দীর্ঘদিন রেলের ভাড়া বাড়ানো হয়নি। জ্বালানিসহ অন্যান্য যন্ত্রাংশের দাম বৃদ্ধির ফলে রেলের পরিচালনা ব্যয় বৃদ্ধি পেয়েছে। আয় বাড়ানোর লক্ষ্যে এখন যে ছাড় দেওয়া হচ্ছে, তা আর না দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

Link copied!