• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভোটার উপস্থিতি কল্পনার বাইরে : ইসি আহসান হাবিব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ০১:৩৯ পিএম
ভোটার উপস্থিতি কল্পনার বাইরে : ইসি আহসান হাবিব

বরিশাল ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে শান্তিপূর্ণ ও 🌼উৎসবমুখর পরিবেশ অনুষ্ঠিত হচ্ছে জানিয়ে নির্বাচন কমিশনার আহসান হাবিব খান বলেন, সকাল থেকে এতো বেশি ভোটা𝕴রের উপস্থিতি কল্পনার বাইরে।

সোমবার (১২ জুন) বরিশাল ও খুলনায় ♍প্রথম ৩ ঘণ্টার ভোটের পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে নির্বা𓂃চন কমিশনার আহসান হাবিব খান এসব কথা বলেন।

সিসি ক♊্যামꩲেরা দেখে ও মাঠ পর্যায়ের পযবেক্ষকদের সঙ্গে কথা বলে আহসান হাবিব খান জানান, ইভিএমে ভোট দিতে অসুবিধা হচ্ছে না। ধীর গতিও পরিলক্ষিত হচ্ছে না। কোথাও কোনো বিশৃঙ্খলা নেই। দিনের শেষভাবে ভোটার উপস্থিতি আগের চেয়ে ভালো হবে।

ইসি আহসান হাবিব বলেন,﷽ “আমরা সরেজমিনে অনগ্রাউন্ডে প্রতিটি সিসি ক্যামেরা মনিটর করছি। ইসির সুষ্ঠু ভোট ব্যবস্থাপনার জ💙ন্য ভোটের আগে নেওয়া পদক্ষেপ ভোটারদের আশ্বস্ত করেছে এবং তাদের ভোটকেন্দ্রে আসতে উদ্বুদ্ধ করেছে।”

আহসান হাবিব বলেন, “ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ এবং যুগ্মসচিব মো. মনিরুজ্জামানের নেতৃত্বে ১০ জন করে⛄ কমিশনের নিজস্ব দুটি পর্যবেক্ষক দল সরেজমিনে ভোটের পরিস্থিতি দেখছেন। তাদের কাছে ফিডব্যাক পেলাম, সুন্𝄹দর, সুষ্ঠু নির্বাচন হচ্ছে। কারো পক্ষ থেকে কোনো অসহযোগিতা পাইনি। ভোটাররা নির্বিঘ্নে কেন্দ্রে আসছেন, প্রার্থীরা সহযোগিতা করছে।”

ইভিএম নিয়ে ভোটারদের কোনো বিড়ম্বনায় পড়তে হয়নি জানিয়ে তিনি বলেন, “ভোটের আগে তাদের ভোটার এডুকেশন দিয়েছি। এখন তেমন কোনো ��অসবিধা হচ্ছে না। তবে কিছু কিছু ক্ষেত্রে কোথাও টেকনিক্যালি অসুবিধার সম্মুখীন হয়েছে সেখানে আমাদের ট্রাবলশুটার টিম রয়েছে👍, তারা দ্রুত সমাধান করে দিচ্ছে।”

Link copied!