• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মঙ্গল শোভাযাত্রায় হামলার হুমকি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৩:৪০ পিএম
মঙ্গল শোভাযাত্রায় হামলার হুমকি

আসন্ন পয়লা বৈশাখে মঙ্গল শোভাযাত্রায় হামলার হুমকি দিয়ে চিরকুট পাঠানো হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের এক শিক্ষার্থীর কাছে। চ༒িরকুটে বলা হয়েছে 𝓰“মঙ্গল শোভাযাত্রা কাজটা শিরকের। এখানে এসে ক্ষতি করো না তোমাদের।”

এ ঘটন❀ায় বুধবার (১২ এপ্রিল) সকালে আবতাহী রহমান (২৫) নামের এক শিক্ষার্থী শাহবাগ থানায়🐈 একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আস💜ন্ন পয়লা বৈশ🐬াখে মঙ্গল শোভাযাত্রায় হামলার হুমকি ও সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ।

জিডিতে উল্লেখ করা হয়েছে, অভিযোগকারীর নাম আবতাহী রহমান। তিনি শাহবাগ থানাধীন ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের মঙ্গল শোভাযাত্রা উপলক্ষে গঠিত অর্থ ও নিরাপত্তা কমিটির সদস্য। মঙ্গলবܫার (১১ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে চারুকলা অনুষদ পশ্চিম পাশের দেয়ালে রঙের কাজে তদারকিকালে একটি প্লাস্টিক চেয়ারের ওপর একটি সাদা কাগজে একটি ৫০ টাকার নোট পাই। ওই কাগজে লেখা দেখতে পাই ‘শোভাযাত্রা’ কাজটা শিরকের এখানে এসে ক্ষতি করোনো তোমাদের। হামলা হতে পারে  অ্যানিটাইম। ওই দিনের দাজ্জালি বাহিনী পাবে না টের মোদের’।

রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বলেন, “একটা উড়ো চিরকুট এসেছে। মঙ্গল শোভাযাত্রায় হামলা করার ☂হুমকি দেওয়া হয়েছে। আমরা🍎 বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছি।”

Link copied!