• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তিশাকে মেরে ফেলার হুমকি, ডিবিতে বাবার অভিযোগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১০:১৯ এএম
তিশাকে মেরে ফেলার হুমকি, ডিবিতে বাবার অভিযোগ

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম💦 তিশাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে পুলিশের গোয়েন্দা ব্র্যাঞ্চে (ডিবি) অভিযোগ করেছেন বাবা সাইফুল ইসলাম।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে তিশার বাবা মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান। সেখানে ঢাক💯া মহানগর ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাতের পর লিখিত অভিযোগ দাখিল করেন তিনি।

ডিবির অতিরিক্ত কমিশনার (ডিবি) বরাবর লিখিত অভিযোগে তিশার বাবা উল্লেখ করেন, “গত ১২ ফেব্রুয়ারি সকাল ১০টা ৩৮ মিনিটে অজ্ঞাতনামা এক ব্যক্🔥তি মোবাইল নম্বর থেকে হোয়াটসঅ্♏যাপে ফোন করে আমাকে বলেন, ‘আপনি কি তিশার আব্বু বলছেন?’। আমি হ্যাঁ বললে তিনি বলেন, ‘আপনি বেশি বাড়াবাড়ি কইরেন না, বেশি বাড়াবাড়ি করলে আপনার মেয়েকে মেরে ফেলব।”

সাইফুল ইসলাম তার অভিযোগে উল্লেখ করেন, “এরপর দেখি—আমার মোবাইলে আরও দুটি নম্বর থেকে রাত ১টা ১৫ ও ১টা ১৯ মিনিটে কল আসে। আমি এত র💝াতে ঘুমিয়ে যাওয়ায় সকালে উঠে এসব নম্বর থেকে মিসড কল দেখতে পাই, যা আমার কাছে উদ্দেশ্যপ𒁏্রণোদিত মনে হয়েছে।” বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণের আবেদন করেন তিনি।

গত বছরের ২৫ মার্চ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির দাতা সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করেন। তবে এই ঘটনা জানাজানি হয় জুনের শুরুতে। এর আগে মুশতাকের বিরুদ্ধে ওই ছাত্রী নির্যাতনের অভিযোগ ওঠে। বিষয়টি তদন্তের জন্য ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসককে (শিক্ষা ও আইসিটি) তদন্তের দায়িত্ব দেওয়া হয়। তবে তদন্তের আগেই তারা বিয়ের ঘোষণা দেন। এ ব্যাপারে মুশতাকের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ এনে মামলাও করেন তিশার বাবা😼। অসম বয়সী মুশতাক ও তিশার বিয়ের বিষয়টি বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচিত ও সমালোচিত বিষয়ে পরিণত হয়েছে।

Link copied!