• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘অবরোধে দেশের মানুষের বিন্দুমাত্র সাড়া নেই’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৪:৪২ পিএম
‘অবরোধে দেশের মানুষের বিন্দুমাত্র সাড়া নেই’
সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সংবাদিকদের সঙ্গে কথা বলছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি : পিআইডি

অবরোধে দেশের মানুষের বিন্দুমাত্র ꦺসাড়া নেই বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, “বিএনপির তথাকথিত অবরোধ কোথাও পালিত হয়নি।”

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রশ্๊নের জবাবে তিনি এসব কথা বলেন।

দ্বাদশ জাতীয় সংসদ ꦦনির্বাচন প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, “দেশের নিবন্ধিত ৪৪টি রাজনৈতিক দলের মধ্যে ৩০টি দল নির্বাচনে অংশ নিচ্ছে। বেশিরভাগ দল🔜 নির্বাচনে অংশ নিচ্ছে। কিন্তু নির্বাচন প্রতিহত করার লক্ষ্যে ক্রমাগতভাবে গুপ্তস্থান থেকে অবরোধের ডাক দেওয়া হচ্ছে।”

জাতীয় পার্টির নির্বাচনে🧸 আসা নিয়ে কোনো আশঙ্কা রয়েছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী 🌠বলেন, “জাতীয় পার্টির মহাসচিব এরই মধ্যে স্পষ্ট করেছেন তারা নির্বাচন করার জন্য নমিনেশন জমা দিয়েছেন এবং নির্বাচন করবেন। আমিও বিশ্বাস করি, তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ভালো ফল করবেন।”

হাছান মাহমুদ আরও বলেন, “জাতীয় পার্টি আমাদের দীর্ঘদিনের সহযোগী। গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার জন্য তারা সহযোগী হিসেবে কাজ করেছেন। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আজকের পরিস্থিতিতেও জাতীয় পার্টি আগের মতো সহযোগী হিসেবে কাজ ক♏রবে।”

Link copied!