• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সরকার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২, ০৩:৩০ পিএম
সরকার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে : কাদের

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সরকার আছে এবং থাকবে ব💖লে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান 𝄹জানিয়েছেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সচ🦩িবালয়ে ব্রিফিংকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরಞ এসব কথা বলেন।

ওবা♊য়দুল কাদের বলেন, “বিএনপির নেতাদের মুখে গণতন্ত্রের বুলি, তারা স্বাধীনতার কথা বলে, ভোটাধিকারের কথা বলে। কিন্তু তারা আসলে লালন করে স্বাধীনতাবিরোধী অপশক্তি।”

বিএনপি নেত্রী বলেছিলেন, শিশু আর পাগল ছাড়া নিরপেক্ষ কেউ নন—উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করেছিল মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা ও ভাতের অধিকারের জন্য। কিন্তু বিএনপি তো তখন তত্ত্বাবধায়ক সরকারের বিরোধিতা করেছিল। কিন্তু বিএনপি নে🌳তারা এখন এ কথা কেন বলেন না।”

সড়ক পরিবহন ও সেতুমন্তꦦ্রী আরও বলেন, “তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থাকে কলঙ্কিত করেছে ব🐻িএনপি। অন্ধ বিরোধিতাই তাদের একমাত্র হাতিয়ার। তারা ভবিষ্যৎমুখী নয়, তারা পশ্চাৎমুখী।”

মুক্তিযুদ্ধের বাংলাদেশ টেকব্যাকের নামে আর সেই অন্ধকারে ফিরে যাবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, “বিএনপির টেকব্যাক মানে আবারও বিদ্যুৎবিহীন খাম্বা, তাদের টেকব্যাক মানে আবারও গ্রেনেড ℱহাম⛄লার মতো ষড়যন্ত্র। তাদের টেকব্যাক আগুন সন্ত্রাস, সাম্প্রদায়িক অপশক্তির আস্ফালন।”

ওবায়দুল কাদের আরও বলেন, যাদের শাসনামলে দিনের পর দিন লোডশেডিং চলত, তারা আজ বিদ্যুৎ নিয়ে কথা বলে কোন মুখে? দেশে বিদ্যুৎ উৎপাদনের সক্ষমতার কোনো ঘাটতি নেই। ঘাটতি জ্বালানি সংকট নিয়ে। আর এই সংকট শুধু বাংলাদেশে নয়। এ সংকট বিশ্বব্যাপী। জ্বালানির সংকট সমাধানে সরকারের সর্বাত্মক 🌟প্রচেষ্টা রয়েছে।

Link copied!