• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভাঙন রোধে দক্ষিণাঞ্চলে টেকসই বাঁধ নির্মাণ করা হবে : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২, ২০২৪, ০৮:৩৬ পিএম
ভাঙন রোধে দক্ষিণাঞ্চলে টেকসই বাঁধ নির্মাণ করা হবে : নাছিম
বক্তব্য রাখছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : সংগৃহীত

দেশের দক্ষিণা༺ঞ্চলে বারবার প্রাকৃতিক বিপর্যয়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে এই অঞ্চলের মানুষ। বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জনপদ, বিপর্যস্ত হচ্ছে দেশের অর্থনীতি। তাই ভাঙন রোধে এই এলাকায় ভবিষ্যতে টেকসই বাঁধ নির্মাণের পরিকল্পনা♕ রয়েছে শেখ হাসিনা সরকারের।

রোববার (২ জুন) ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত খুলনার পাইকগাছার দেলুটি ইউনিয়ন এবং কয়রার গড়াইখালি ও মহারাজপুর ইউনিয়নে আওয়ামী 🍷লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম বলেন, “পꦇ্রকৃতির সঙ্গে লড়াই করে বেঁচে আছে এই অঞ্চলের মানুষ। তাদের দুঃখ-দুর্দশা লাঘবে সার্বক্ষণিক তৎপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই তার নির্দেশে আমরা এখানে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। শেখ𝄹 হাসিনার সরকার সব সময় আপনাদের পাশে ছিল, থাকবে।”

এই সংকট মোকাবিলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান আমিন। তিনি বলেন, “উদার মানবিক দৃষ্টিভঙ্গি নিয়ে সমাজের বিত্তবানরা এগিয়ে আসুন, এই দুর্যোগে মানুষের পাশে থাকুন। আপনার নাগরিক এবং সামাজিক দায়িত্ব পালন 💃করুন।”

স্থানীয় সংসদ সদস্য রশিদুজ্জামানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ✅বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাবেক এমপি সোহরাব আলী সানা, কেন্দ্রীয় কমিটির সদস্য গ্লোরিয়া সরকার ঝর্ণা, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, অধ্𓆉যাপক রফিকুল ইসলাম ও নিশীথ রঞ্জন মিস্ত্রি।

Link copied!