• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গরিব-দুঃখী মানুষের আস্থার ঠিকানা শেখ হাসিনা : নানক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৯:৫৪ পিএম
গরিব-দুঃখী মানুষের আস্থার ঠিকানা শেখ হাসিনা : নানক
বক্তব্য রাখছেন বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব-দুঃখী মানুষের আস্থার ঠিকানা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেছেন, “মেহনতি মানুষের জীবন-জীবিকার কথা চিন্তা করেই♌ ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।”

মঙ্গলবার (২১মে) রাজধানীর তালতলায় অবস্থিত লায়ন্স অগ্রগতি স্কুলে স্পেশাল বাচ্চা, বৃদ্ধ ও প্ꦿযারালাইস্ড রোগীদের হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, “সোমবার (২০ মে) মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি বার্তা আসে, ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধ করা হয়েছে। তাই শ্র🏅মিকরা বিক্ষোভ শুরু করেছেন। প্রধানমন্ত্রী কথাটা শুনে অবাক হয়ে যান। তিনি জানতে চান, এর কারণ কী? প্রধানমন্ত্রী তখনি পরিষ্কার করে বলেন, ওরা যা দিয়ে উপার্জন করে জীবন-জীবিকা চালায়, সেই পথ কেন বন্ধ করা হয়েছে? সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী তা চালুর নির্দেশ দেন।”

স্থানীয় জনগণের উদ্দেশে পাটমন্ত্রী বলেন, “প্রধান🥀মন্ত্রী শেখ হাসিনা যেমন করে গরিব-দুঃখী মানুষের জন্য কাজ করে, আমরাও ঠিক তেমনভাবে মানুষের জন্য কাজ করতে চাই। যেকোনো প্রয়োজনে আপনারা আমাদের জানাবেন। আমরা আপনাদের পাশে থাকব, থাকার চেষ্টা করব।”

এসময় স্থ⛄ানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ দলের নেতাকর্ম🌊ীরা উপস্থিত ছিলেন।

Link copied!