• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মহাসমাবেশ ঘিরে নয়াপল্টনে সতর্ক অবস্থানে পুলিশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ০৭:৩৫ পিএম
মহাসমাবেশ ঘিরে নয়াপল্টনে সতর্ক অবস্থানে পুলিশ

বিএনপির মহাসমাবেশ ঘিরে রাজধানীর নয়াপল্টনে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। সমাবেশের আগে বিশৃঙ্খলা এড়াতে নেতাকর্মীদের কাಞর্যালয়ের সামনে থেকে সরিয়ে দিচ্ছে দলটির সিনিয়র নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনꦰে এমন চিত্র দেখা।

সমাবেশের ঘোষণার আগে থেকেই দলটির তৃণমূল নেতাকর্ꦿমীরা ঢাকায় অবস্থান করার কারণে দুপুরে তারা কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। পুলিশের অনুমতি পাওয়ার পর থেকে নয়াপল্টনে নেতাকর্মীদের উপস্থিতি আরও বাড়তে থাকে। অফিসের সামনের সড়কে বিশৃঙ্খলা ও গাড়ি চলাচল স্বাভাবিক রাখতে নেতাকর্মীদের সরিয়ে দিতে দেখা যায় সিনিয়র নেতাদের। পুলিশের সঙ্গে জড়ো হওয়া নেতাকর্মীদের সরে যেতে অনুরোধ করা হচ্ছে। অনুরোধ মেনে তারাও অবস্থান নিচ্ছে নয়াপল্টন এলাকার গাজী💝 ভবনের গলি, ভাসানী হল সংলগ্ন গলী, পল্টন জামে মসজিদ ও সিটি হার্ট মার্কেট সংলগ্ন গলিতে।

এদিকে সমাবেশকে ঘিরে বাড়তি নিরাপত্তা হিসেবꦯে কার্যালয়ের সামনে প্রায় অর্ধশতাধিক পুলিশ সদস্য ও জলকামান, রায়ট কার ও প্রিজন ভ্যানসহ রণসজ্জায় পুলিশের সতর্ক অবস্থান দেখা যায়।

নয়াপল্টন এলাকায় দায়িত্বরত পল্টন থানার উপপরিদর্শক (এসআই) টিটো জানান, কোনো ধরনের অপ্রীতিকর এবং আইনশৃঙ্খলার অবনতি 🌞যাতে না ঘটে, সেজন্য তারা সতর্🐎ক অবস্থানে রয়েছেন।

বৃহস্পতিবা♔র নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুমতি না পাওয়ায়  শুক্রবার (২৮ জুলাই) একই স্থানে মহাসমাবেশ করার আবেদন করে বিএনপি। পরবর্তীতে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে এক ব্রিফিংয়ে বিএনপিকে ২৩ শর্তে সমাবেশের অনুমতি দেয় ডিএমপি কমিশনার খন্দকার গোꩲলাম ফারুক।

Link copied!