• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে যুবলীগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৩, ০৯:১৮ পিএম
মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে যুবলীগ
ফাইল ফটো

সংগঠনের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিক🌠ী ও বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে যুবলীগ।

বুধবার (২৫ অক্টোবর) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ 🃏তথ্য জানিয়েছেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

কর্মসূচির মধ্যে রয়েছে, ১১ নভেম্বর যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুক🍎্রবার (২৭ অক্টোবর) বিকেল ৩টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের ♋অন্তর্গত সংসদীয় আসনভিত্তিক শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা।

২৮ অক্টোবর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর-দক্ষ🐟িণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ বিভিন্ন ইউনিটের সর্বাত্মক অংশগ্রহণ। ২৯ অক্টোবর যুবলীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত সংসদীয় আসনভিত্তিক ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ। ৩০ অক্টোবর দেশের সব মহানগরে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ। ১ নভেম্বর দেশের সব জেলায় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ।

২ নভেম্বর দেশের সব উপজেলা-থানা-পৌরসভায় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ। ৩ নভেম্বর শোকাবহ জেল হত্যা দিবস উপলক্ষ্যে সকাল সাড়ে ৮টায় ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও সকাল সাড়ে ৯টায়, বনানী কবরস্থানে ১৫ আগস্টসহ ৩ নভেম্বর কারা অভ্যন্তরে নিহত শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন। ৪ নভেম্বর আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত সংসদীয় আসনভিত্তিক ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ। ৭ নভেম্বর ‘উই স্ট্যান্ড উইথ ফিলিস্তিন’ শীর্ষক কনসার্ট। ৯ নভেম্বর দেশের সব ইউনিয়ন/ওয়ার্ডে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ। ১০ নভেম্বর শহীদ নূর হোসেন দিবস উপলক্ষ্যে সকাল ৮টায় গুলিস্তান নূর হোসেন চত্বর এবং সকাল ৯টায় জুরাইন কবরস্থানে নূর হোসেনের কবরে শ্রদ্ধা নিবেদন। ১১ নভেম্বর যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর ಞরহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বনানী কবরস্থানে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শহীদ শেখ ফজলুল হক ꦕমণি ও ১৫ আগস্টে সব শহীদদের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ। ১৫ নভেম্বর ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ।

Link copied!