• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গণস্বাস্থ্য কেন্দ্রে ডা. জাফরুল্লাহকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা


সাভার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৩, ০৩:২০ পিএম
গণস্বাস্থ্য কেন্দ্রে ডা. জাফরুল্লাহকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

সাভারের 🔜গণস্বাস্থ্য কেন্দ্রে বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টা থেকে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মাঠে জাতির এ শ্রেষ্ঠ সন্তানকে শ্রদ্ধা ও ভালোবাꩲসা জানাতে ছুটে এসেছেন বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ।

সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মাঠের পশ্চিম পাশে লাশবাহী ফ্রিজিং গাড়িতে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ সবার শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। এ সময় তার প্রতি শ্রদ্ধা জানান গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক🦋 দল, স্কুল-কলেজের শিক্ষক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

সারিবদ্ধভাবে শেষবারের মতো জাতির এ♈ শ্রেষ্ঠ সন্তানকে একনজর দেখার পর ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন তারা। পবিত্র জুমার ন🔯ামাজের পর একই স্থানে জানাজা শেষে তাকে গণস্বাস্থ্য কেন্দ্রের সূচনা ভবনের পাশে দাফন করা হবে।

গত মঙ্গলবার রাত🎃 ১১টায় রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন𝓀্তেকাল করেন জাফরুল্লাহ চৌধুরী। তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দীর্ঘদিন কিডনির জটিলতায় ভুগছিলেন। বার্ধক্যজনিত সমস্যাও দেখা দিয়েছিল তাঁর। তাঁর মরদেহ দাফন করা জন্য গতকাল বৃহস্পতিবার রাতে গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়।

Link copied!