• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘রাষ্ট্রবিরোধী শক্তি উন্নয়ন অভিযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১, ২০২৪, ০৭:৫৩ পিএম
‘রাষ্ট্রবিরোধী শক্তি উন্নয়ন অভিযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত’
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা। ছবি : সংগৃহীত

রাষ্ট্রবিরোধী শক্তি দেশের উন্নয়ন অভিযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টির✃ অপচেষ্টায় লিপ্ত বলে মন্তব্🌸য করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরী।

বৃহস্পতিবার (꧅১ আগস্ট♐)  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

সভাপতির বক্তব্যে নজরুল ইসলাম চৌধুরী বলেন, “বিভিন্ন কুচক্রী ও স্বার্থান্বেষী মহল, স্বাধীনতার চেতনাবিরোধী বিএনপি ও তাদের দোসর জঙ্গি জামায়াত-শিবির দুষ্টচক্র ছাত্রদের এই আন্দোলনে অনুপ্রবেশ করে সারা দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করেছে। এর ফলে সৃষ্ট অচলাবস্থার কারণে প্রধান রপ্তানি খাত গার্🍃মেন্টসসহ অন্যান্য শিল্পের উৎপাদন ব্যাহত হয়েছে। তবে প্রধানমন্ত্রীর সময়োচিত দৃঢ় সিদ্ধান্ত ও নেতৃত্বে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।”

শ্রম প্রতিমন্ত্রী🐻 বলেন, “শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সুদূরপ্রসারী সিদ্ধান্ত গ্রহণের ফলে দেশ প্রবৃদ্ধি💫 এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হয়েছে।”

এছাড়াও শ্রম✅ প্রতিমন্ত্রী শিল্পপ্রতিষ্ঠানের মালিকদের সহিংসতায় কোনো শ্রমিক শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হলে তাদের পর্যাপ্ত সহায়তা প্রদানের ব্যবস্থা করতে অনুরোধ করেন এবং ভবিষ্যতে এরূপ অনাকাঙ্ক্ষিত পরিবেশ যাতে সৃষ্টি না হয়, সে বিষয়ে সরকারি-বেসরকারি-মালিক উদ্যোক্তাদের সচেতন থাকতে বলে♍ন।

মতবিনিময় সভায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেনসহ বিভিন্ন মালিক সংগঠনের নেতৃবৃন্দ 🃏ও সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস🐟্থিত ছিলেন।

Link copied!